সানিকেও হারাবেন ঋতাভরী!

  

পিএনএস ডেস্ক : সানি লিওনির চলন বাঁকা। একটু খোলামেলা ছবি। রগরগে দৃশ্য। সানির দিকে হাজারও আঙুল। পর্নস্টারের লেভেল যে গায়ে সাঁটা। কিন্তু সোশ্যাল মিডিয়ায় এমন বহু ছবি প্রতিদিন পোস্ট হয়, যা পুরুষদের অ্যাড্রিনালী ক্ষরণ করতে কাফি। তবে সেসব তো সাহসী ছবি। এমনই বলেন বিজ্ঞরা। যেমন ইদানীং সাহসীর খেতাব পাচ্ছেন কলকাতার সুন্দরী ঋতাভরী। একের পর এক হট ফটোশ্যুটে ভরছে সুন্দরীর ইনস্টাগ্রাম অ্যালবাম। যা দেখে চোখ বুলাচ্ছেন অনুরাগীদের দল।

ঋতাভরী চক্রবর্তী। হাতে গুনে কয়েকটি সিনেমা এবং ধারাবাহিকে দেখে গিয়েছে তাকে। কিন্তু ফোকাসে রয়েছেন বহাল তবিয়তে। সৌজন্যে কখনও ফটোশ্যুট তো কখনও সৃজিতের গার্লফ্রেন্ড হওয়ার গুঞ্জন। ইদানিং অনুরাগীদের সঙ্গে লাইভ চ্যাটও করতে দেখা যায় অভিনেত্রী।

‘ন্যাকেড’ শটফিল্মের দৌলতে কলকাতার বাইরেও পরিচিতি হয়েছে তার। তবে সানির তুলনায় তা খুবই কম। কিন্তু ইনস্টাগ্রামে দুই সুন্দরীর পোস্টে লাইক বিচার করলে, চোখ উঠবে কপালে। সেখানে সানিকে রীতোমতো টেক্কা দিচ্ছেন তিনি।

ইদানিং বেশ কিছু সেনসেশনাল ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নায়িকা। যার ক্যাপশনে বইছে কমেন্টের বন্যা। আসলে ওই ছবি গুলি পোস্ট করার পর, সাইবার দুনিয়ার হটকেট কেক হয়ে উঠেছেন তিনি।

শোনা যাচ্ছে, ‘ন্যাকেড’ এর পর আরও একটি শটফিল্ম নিজে কাজ করছেন ঋতাভরী। নায়িকার এ ছবিতে তুরুপের তাস রজত কাপুর। কিছুদিন আগে তিনি ট্যুইটারে একটি ছবি পোস্ট করেন। আর তারপর থেকেই শুরু হয় গুঞ্জন।

যেখানে লেখা ছিল ‘তার নতুন শর্ট ফিল্ম- how about a kiss’। নিজের ছবি নিয়ে খুবই এক্সাইটেড ঋতাভরী, তার এই এক্সাইটমেন্ট সকলের সঙ্গে শেয়ার করেছেন তিনি।

তবে ঋতাভরীর এক্সাইটমেন্ট যতটা, তার থেকে বেশি এক্সাইটেড তার ফ্যানেরা। কলকাতার বেশ কিছু জায়গায় হয়েছে এই ছবির শ্যুটিং। সম্প্রতি শেষ হয়েছে এই শ্যুটিং পর্ব। এখন মুক্তির অপেক্ষা।

আসলে বরাবরই অন্য ধরনের ছবি করতে চান ঋতাভরী। সেক্ষেত্রে যদি তাকে কাজ না পেয়ে বসে থাকতে হয় তাতেও কোন অসুবিধা নেই তার। এমন কথাও উঠে এসেছিল তার সাক্ষাৎকারে। তাই আবারও অন্য ধরনের ছবিতে কাজ করছেন তিনি। গল্পটি তারই লেখা। একজন প্রফেসর ও তার ছাত্রীর মধ্যে গড়ে ওঠা সম্পর্ক নিয়েই এই ছবির গল্প।

গল্পটি লেখার সময় প্রফেসরের চরিত্রে রজত কাপুরকেই ভেবেছিলেন ঋতাভরী।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech