যে কারণে জ্যাকলিনের মন খারাপ!

  20-08-2018 03:48PM

পিএনএস ডেস্ক : জ্যাকলিন ফার্নান্দেজ। শ্রীলঙ্কান মডেল ও অভিনেত্রী। তবে ক্যারিয়ার গড়েছেন বলিউডে। মুম্বাই পাড়ার এই ইন্ডাস্ট্রিতে তৈরি করে নিয়েছেন নিজের শক্ত অবস্থানও। অভিনয় করেছেন বলিউডের শীর্ষস্থানীয় তারকাদের সঙ্গে। অক্ষয় কুমার, জন আব্রাহাম, সাইফ আলি খান ও সালমান খানের মতো তারকাদের সঙ্গে তিনি অভিনয় করে দারুণ সাফল্য পান।

জ্যাকলিন ফার্নান্দেজের ক্যারিয়ারের অন্যতম আলোচিত ছবি ‘কিক’। যেটাতে তিনি অভিনয় করেছেন বলিউডের হিট মেশিন সালমান খানের সঙ্গে। এই ছবিতে কাজের সুবাদে সালমানের সঙ্গে জ্যাকলিনের ব্যক্তিগত জীবনেও দারুণ একটা সম্পর্ক হয়। যার ফলে সালমানের সঙ্গে আগামীতেও কাজের পথ সুগম হবে বলে ভেবেছিলেন জ্যাকলিন।

কিন্তু না, তেমনটা ঘটলো না। সালমান খানের নতুন ছবি ‘ভারত’-এ জায়গা পাওয়ার জন্য মনের মধ্যে অনেক আশা নিয়ে ছিলেন জ্যাকলিন। কিন্তু বর্তমানে ছবিটি করছেন ক্যাটরিনা কাইফ। একটি ভারতীয় গণমাধ্যম জানায়, ‘ভারত’ ছবিতে জায়গা না পেয়ে হতাশ হয়েছেন জ্যাকলিন। তার প্রত্যাশা ছিলো, সালমান তাকেই ছবিটিতে কাস্ট করবেন।

‘ভারত’ ছবিটি পরিচালনা করছেন আলি আব্বাস জাফর। বর্তমানে মাল্টায় চলছে এই ছবির শুটিং। এতে সালমান ও ক্যাটরিনা ছাড়া সুনীল গ্রোভার, দিশা পাটানির মতো কয়েকজন তারকা অভিনয় করছেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন