আসিফ আকবরের মডেল ফারহানা নিশো!

  

পিএনএস ডেস্ক :বাংলা গানের যুবরাজ খ্যাত আসিফ আকবরের গানের মডেল হলেন জনপ্রিয় উপস্থাপিকা ফারহানা নিশো। ‘তোমাকে যেন ভুলে যাই’ শিরোনামে গানটির কথা, সুর সঙ্গীত করেছেন তরুন মুন্সী। গতকাল শুক্রবার বিএফডিসিতে এবং আজ রাজধানীর উত্তরায় মিউজিক ভিডিওটির শুটিং চলছে।

গানটি সর্ম্পকে জানতে চাইলে তিনি বলেন, শুটিং শুটিং শুটিং! শুটিং নিয়ে ভীষণ ব্যস্ত আছি। পরিচালকের দাবি মেটাতে পাগল হবার মতো অবস্থা। আমাকে দিয়ে প্রফেশনাল অভিনেতার মতো কাজ করিয়ে নিচ্ছেন। গানটিতে আমার বিপরীতে রয়েছেন ফারহানা নিশো। ও অনেক বছর পর কোনও গানের ভিডিওতে কাজ করছে। এটা দারুণ একটি বিষয়। গানটি অনেক রোমান্টিক ঘরানার। আমার ভক্তদের জন্যে এটা দারুণ এক উপহার হতে যাচ্ছে।

ফারহানা নিশো বললেন, এই গানে আমাকে কাস্ট করা হবে আমি জানতাম না । আসিফ ভাই আমাকে গানটি শোনান। আর গানটি শুনেই ভীষণ ভালো লেগে যায়। তারপর বলা হলো কাজটিতে আমাকে নেয়ার ব্যাপারে। আসিফ ভাইয়ের সঙ্গে কাজ করবো আমি ভাবতেও পারি নাই। সত্যি আমি আনন্দিত। এই গানের মাধ্যমে প্রায় ১৫ বছর পর কোনও গানের ভিডিওতে মডেল হলাম। আর কাজটি করার ব্যাপারে পরিচালক আমাকে দারুণ সহযোগিতা করছেন।

নির্মাতা সৈকত নাসির বললেন, আসিফ ভাইয়ের সঙ্গে কাজ মানেই ধামাকা বা চমক থাকেই। এই গানেও তার ব্যতিক্রম ঘটবে না আশা করি। দর্শকরা চমক পাবেন। আমরা একটি গল্প নিয়ে কাজ করছি। তা দর্শকদের ভালো লাগবে আশা করছি।

জানা গেছে, ‘তোমাকে যেন ভুলে যাই’গান ও ভিডিও ধ্রুব মিউজিকের ব্যানারে প্রকাশিত হবে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech