শতাব্দীর সেরা অভিষেক করতে চলেছেন কোহলি!

  

পিএনএস ডেস্ক :যেটা আপনি স্বপ্নেও ভাবেননি, সেটাই এবার হতে চলেছে। ক্রিকেটের ‘বিস্ময়বালক’ সিনেমা করছেন! তবে বিরাট কোহলি যদি নিজে জানান, তিনি শতাব্দীর সেরা অভিষেক করতে চলেছেন! তা আপনাকে বিশ্বাস করতেই হবে। যাকে নিয়ে জল্পনা, তিনি নিজেই সত্য উদঘাটন করছেন।

সিলভার স্ক্রিনের নায়িকা, আর ২২ গজের রাজা ইতালিতে বিরাট-আনুষ্কার বিয়ে জল্পনার অবসান তারা নিজেরাই করেছিলেন। সেটাও নিজস্ব ভঙ্গিতেই। বিরাট কোহলি ও আনুষ্কা, দুজনেই তাদের বিয়ের ছবি পোস্ট করে বিশ্ববাসীকে জানিয়েছিলেন তারা যুগল থেকে দম্পতি হয়েছেন। এবার নিজের ক্রিকেট মাঠের বাইরের অভিষেক নিয়েও টুইটার পোস্ট করেছেন বিরাট। একই পোস্ট হয়েছে ভারত অধিনায়কের ইনস্টা অ্যাকাউন্টেও। সেখানে বিরাট লিখেছেন, “১০ বছর পর আবার একটা অভিষেক হবে, আমি আর অপেক্ষা করতে পারছি না।

ক্রিকেট অভিষেকের দশ বছর পর কি তবে এবার রূপালি পর্দাতেও অভিষেক করতে চলেছেন ভারত অধিনায়ক? ধোঁয়াশা থাকছেই। আর সেই ধোঁয়াশা থেকে আসল সত্য জানতে হলে অপেক্ষা করতে হবে ২৮ সেপ্টেম্বর পর্যন্ত। কারণ, ‘বিরাট কোহলির সিনেমার’ ট্রেলর সেদিনই লঞ্চ হওয়ার কথা।

উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ই আগষ্ট শ্রীলঙ্কার বিরুদ্ধে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছিল বিরাট কোহলির। এর পর কেটে গিয়েছে এক দশক। বিরাট এখন ভারতের তো বটেই বিশ্বের শ্রেষ্ঠ ব্যাটসম্যান। ভারতীয় দলের ব্যাটনও তাঁর হাতেই। সামনে খেলরত্ন সম্মানেও সম্মানিত হতে চলেছেন তিনি। শচিন টেন্ডুলকার, মহেন্দ্র সিং ধোনির পর তৃতীয় ক্রিকেটার হিসেবে এই সম্মান পাচ্ছেন তিনি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech