সৈকতে মজেছেন সোনাক্ষী!

  22-09-2018 08:27PM

পিএনএস ডেস্ক :মালদ্বীপ ভ্রমণ শেষে দাবাংকন্যা সোনাক্ষি সিনহা মুম্বাইয়ে ফিরেছেন। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট এখন ভ্রমণের ছবি ও ভিডিওতে ভেসে যাচ্ছে। এবার মৎস্যকন্যার ছবি দিয়ে ভক্তদের আরো একবার বিস্মিত করলেন এ বলিউড সুন্দরী!

৮ বছর আগে ২০১০ সালে সালমান খানের বিপরীতে ‘দাবাং’ ছবিতে অভিনয়ের মাধ্যমেই বলিউডে নায়িকা হিসেবে যাত্রা শুরু করে ছিলেন শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী সিনহা। সিনেমাটি ২০১০ সালের বলিউডের সর্বোচ্চ ব্যবসাসফল ছবির মর্যাদা লাভ করে।

তবে সিনেমার চেয়ে অন্যান্য কারণেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশি আলোচনায় থাকেন তিনি। এই যেমন সম্প্রতি ব্যাক্তিগত ইনস্টাগ্রাম একাউন্টে একটি লাল রঙ্গের নেটের গাউন পড়া ছবি প্রকাশ করেন সোনাক্ষী। ছবিটিতে সোনাক্ষীর শারীরিক অবয়ব ফুটে উঠেছে। আর তাতেই তাকে নিয়ে হামলে পড়েছিলেন তার ভক্তরা।

মালদ্বীপ থেকে ফেরার পর এখনো ছুটির মুডে আছেন সোনাক্ষি। কয়েক ঘণ্টা আগে মৎস্যকন্যার পোজ দেওয়া একটি ছবি শেয়ার করেন ইনস্টাগ্রামে। নীল পোশাক ও বালুর ওপর অঙ্কিত চিহ্নে সোনাক্ষিকে একদম মৎস্যকন্যার মতোই লাগছে। এই অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘মৎস্যকন্যা আছে’…

মাত্র কয়েকদিন আগে বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহার নতুন ছবি ‘হ্যাপি ফির ভাগ জায়েগি’ মুক্তি পেয়েছে, যদিও বক্স অফিসে তেমন ব্যবসা করতে পারেনি ছবিটি। তবে দক্ষিণ এশিয়ার নৈসর্গিক সৌন্দর্যের দেশ মালদ্বীপ ঘুরে তিনি বেশ ফুরফুরে মেজাজে আছেন, বোঝাই যাচ্ছে।

ভক্তরা তার ছবিতে মন্তব্যও করেই যাচ্ছেন। একজন লিখেছেন—‘তুমি খুব সুন্দর, আকর্ষণীয় ও উত্তেজনাপূর্ণ।’ আরেকজন লিখেছেন—‘জলপরী’।এরকম অসংখ্য মন্তব্য তার শেয়ার কৃত ছবির নিচে।

সোনাক্ষী অভিনীত সর্বশেষ ছবি ছিলো ‘ওয়েলকাম টু নিউইয়র্ক’। ছবিটি ২০১৮ সালের জানুয়ারিতে মুক্তি পেয়েছিল। বক্স অফিসে তেমন সাড়া পায়নি এটি।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন