বাংলাদেশ শিল্পী ঐক্যজোটে আজীবন সদস্যপদ পেলেন মিশা সওদাগর

  

পিএনএস ডেস্ক :বাংলাদেশ শিল্পী ঐক্যজোট থেকে আজীবন সদস্যপদ পেয়েছেন চলচ্চিত্রের শক্তিমান খল অভিনেতা মিশা সওদাগর।

সম্প্রতি এফডিসিতে ‘অন্ধকার জগত’ ছবির অডিও প্রকাশনা অনুষ্ঠানে মিশা সওদাগরের উপস্থিতিতে তাকে আজীবন সদস্যপদ প্রদান করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন শিল্পী ঐক্য জোটের সভাপতি ডিএ তায়েব, সাধারণ সম্পাদক জিএম সৈকত, চলচ্চিত্র পরিবারের আহবায়ক ও প্রবীণ অভিনেতা ফারুক, বাংলাদেশ পুলিশের ডিআইজি হাবিবুর রহমান প্রমুখ।

শিল্পী ঐক্য জোট থেকে আজীবন সদস্যপদ গ্রহণের পর নয় শতাধিক চলচ্চিত্রের অভিনেতা মিশা সওদাগর বলেন, আমি চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতির দায়িত্ব পালন করছি। আরেক সংগঠন শিল্পী ঐক্য জোট থেকে আজীবন সদস্যপদ পেলাম। এ জন্য আমি কৃতজ্ঞ।

তিনি বলেন, শিল্পী ঐক্যজোট শিল্পীদের নিয়ে কাজ করে। শিল্পীদের কল্যাণে পাশে দাঁড়ায়। আমি চেষ্টা করবো সংগঠনটির সকল ইতিবাচক কর্মকান্ডের সঙ্গে নিজে সম্পৃক্ত থাকতে। আমার শিল্পী সমিতিও শিল্পী ঐক্য জোটের সঙ্গে আছে।

মিশা সওদাগর ছাড়াও এই সংগঠনের আজীবন সদস্যপদ পেয়েছেন চলচ্চিত্র নির্মাতা ছটকু আহমেদ। এছাড়া আগেই আজীবন সদস্যপদ প্রাপ্তরা হলেন সোহেল রানা, আনোয়ারা, খালেদা আক্তার কল্পনা, সুজাতা, মায়া ঘোষ প্রমুখ।

সংগঠনটির সাধারণ সম্পাদক জিএম সৈকত চ্যানেল আই অনলাইনকে বলেন, সারাদেশে শিল্পী ঐক্য জোটের তিন হাজার সদস্য আছেন। এছাড়া শিল্পী ঐক্যজোটের কেন্দ্রীয় কমিটির সদস্য সংখ্যা ৩১ জন। আমরা শিল্পীদের নিয়ে সবসময় কাজ করি। এছাড়া দেশের ৪৩ জেলা ও ৫২ উপজেলায় শিল্পী ঐক্যজোটের কর্মীরা কাজ করছেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech