এবার মুখ খুললেন অভিনেত্রী জ্যাকুলিন

  

পিএনএস ডেস্ক : অভিনেত্রীদের জন্য বলিউড নিরাপদ জায়গা নয়! সম্প্রতি একের পর এক অভিযোগে সরব সামজিক যোগাযোগ মাধ্যম। বিশেষ করে ক্যারিয়ারের শুরুর দিকে অনেকেই খারাপ অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন।

সম্প্রতি তনুশ্রীসহ বেশ কজন নারী কয়েকজন অভিনেতার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছেন। অভিযুক্তের তালিকায় রয়েছেন অলোক নাথ, নানা পাটেকার থেকে শুরু করে অমিতাভ বচ্চনের মতো নামী অভিনেতা।

এবার সেই তালিকায় যোগ হলো জ্যাকুলিন ফার্নান্দেজের নাম। সরাসরি কারও নামে অভিযোগ করেননি এই অভিনেত্রী। তবে ক্যারিয়ারের শুরুর দিকে তাকেও নানাভাবে খারাপ প্রস্তাব দেয়া হতো।

এই অভিনেত্রীর ভাষ্য, ‘মুঠোফোনে আপত্তিকর বার্তা। এছাড়া শুটিংয়ের সময় গায়ে হাত দেয়া, এমন অনেক কিছুই ঘটেছে। কিন্তু কখনই তা বলার মতো সাহস পাইনি।’

২০০৬ সালে ‘মিস ইউনিভার্স শ্রীলঙ্কা’ প্রতিযোগিতায় বিজয়ী হয়ে মডেলিংয়ে পা রাখেন জ্যাকুলিন। একসময় হলিউডে অভিনয় করার স্বপ্ন দেখতেন। ২০০৬ সালে ‘ও সাথী’ শিরোনামে শ্রীলঙ্কার একটি মিউজিক ভিডিওর মডেল হয়ে আলোচনায় আসেন।

২০০৯ সালে একটি মডেলিংয়ের কাজে ভারতে আসেন জ্যাকুলিন। সেখানে অভিনয়ের ওপর কিছু প্রশিক্ষণও নেন। এরপর পরিচালক সুজয় ঘোষের ছবি ‘আলাদিন’-এ অডিশনের মাধ্যমে সুযোগ পান। সেখান থেকেই তার বলিউডে পথচলা শুরু। এ পর্যন্ত ‘মার্ডার ২’, ‘হাউজফুল ২’, ‘রেস ২’, ‘কিক’, ‘হাউজফুল ৩’, ‘রেস ৩’ এর মতো সিনেমায় অভিনয় করেছেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech