দেবী ভালো লাগলে সোশ্যাল নেটওয়ার্কে আমাদেরকে লিখুন

  

পিএনএস ডেস্ক : যদি সিনেমা ভালো লাগে তাহলে সোশ্যাল নেটওয়ার্কে দু'একলাইন লিখুন, আপনার আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব, কাছের মানুষদের বলুন।

ছবির প্রচারে এসে এভাবেই 'ভালো ছবি'কে এগিয়ে নিতে বললেন দেবী চলচ্চিত্রের গুরুত্বপূর্ণ চরিত্র নীলুর ভূমিকায় অভিনয় করা শবনম ফারিয়া। আজ মঙ্গলবার সকালে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে ছবিটির প্রচারে আসেন জয়া আহসান ও শবনম ফারিয়া। এসময় তারা রেডিও ক্যাপিটালে একটি শো'তে অংশ নেন।

শবনম ফারিয়া বলেন, বাংলা চলচ্চিত্রকে ভালোবাসলে আমাদেরকেই এগিয়ে নিতে হবে। আমাদের সকলকে এগিয়ে আসতে হবে। সোশ্যাল নেটওয়ার্ক এখন অনেক বড় মাধ্যম। এখানে দু'চার লাইন লিখলে আরও মানুষ জানবে, তারাও আগ্রহী হবে। এভাবে এগিয়ে যেতে পারে একটি ভালো সিনেমা।

এর আগে গতকাল ঢাকা ক্লাবের স্যামসন এইচ চৌধুরী হলে মিট দ্য প্রেসে শবনম ফারিয়া বলেন,'দেবী'র চেয়ে ভালো কিছু শুরু করার জন্য হতে পারে বলে আমার মনে হয়নি। সিনেমাটির প্রস্তাব যখন পেয়েছিলাম, তখন আমি প্রস্তুত ছিলাম না। পরে মনে হলো এর চেয়ে বড় সুযোগ আর আসবে না। তাই প্রথম সিনেমায় অভিনয় করে ফেললাম।

আগামী ১৯ অক্টোবর দেবী মুক্তি পাচ্ছে। আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মিত চলচ্চিত্র 'দেবী।' হুমায়ূন আহমেদের সৃষ্ট শীর্ষ দুই জনপ্রিয় চরিত্র হিমু ও মিসির আলি। হিমু যেমন মিসির আলি ঠিক উল্টো। একজন যুক্তিহীন, আরেকজন যুক্তিনির্ভর।

এর আগে যুক্তিহীন হিমু চরিত্রটি পর্দায় এলেও প্রথমবারের মতো যুক্তি নির্ভর মিসির আলি পর্দায় আসছে। চঞ্চল চৌধুরী এই ভূমিকায় নিজেকে প্রকাশ করতে যাচ্ছেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech