রোমান্সে মজেছেন মিলিন্দ-অঙ্কিতা

  

পিএনএস ডেস্ক : গত এপ্রিলে ভারতের আলীবাগে ঐতিহ্যবাহী মহারাষ্ট্রীয় অনুষ্ঠানের মধ্যদিয়ে বিয়ে করেন অভিনেতা-মডেল মিলিন্দ সোমান ও অঙ্কিতা কোনওয়ার। প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে নানাভাবে প্রেম প্রকাশ পায় এই হ্যাপি কাপলের।

মিলে সাইরাসের হিট গান ভিডিও 'রেকিং বল'-এর সঙ্গে অঙ্কিতা-মিলিন্দের নাচের ভিডিওটি মনে পড়ে? ঝলমলে ডিস্কো বল নিয়ে দু’জনের ছবির পোজ ভাইরাল হয়ে গিয়েছিল। ওই ভিডিওর ক্যাপশনে অঙ্কিতা লিখেছিলেন, 'ইন্ডিয়া’স নেক্সট টপ মডেলের সেটে আল্ট্রা হাজব্যান্ডের সঙ্গে ঝুলন্ত অবস্থায়!'

অঙ্কিতার সর্বশেষ ইনস্টাগ্রাম পোস্টটিতেও তাদের নির্মল ভালোবাসার প্রমাণ মেলে। রোববার মিলিন্দের সঙ্গে তোলা ছবি শেয়ার করেন অঙ্কিতা। তাতে দেখা যায়, শাড়ি পরা অঙ্কিতা মিলিন্দের সঙ্গে একটি বাইসাইকেলে চেপেছেন। দুজন দু’জনের চোখে তাকিয়ে।

ক্যাপশনে অঙ্কিতা লিখেছেন, '৫ কিলোমিটার সাইক্লিং এবং ৪ কিলোমিটার দৌড়। রোববারে আমরা!' আর হ্যাশট্যাগ দিয়েছেন '# দ্যআল্ট্রাহাসব্যান্ড' এবং 'হ্যাপিডেস'। এই ছবিটাও এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে।

ছবির নিচে ভক্তরা উচ্ছ্বসিত প্রশংসায় ভাসিয়েছেন এই দম্পতিকে। একজন লিখেছেন, 'আপনারা দু’জন একে অপরের জন্য একেবারে নিখুঁত।' সূত্র: এনডিটিভি

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech