সালমান খান ও তার ভাইয়ের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ!

  

পিএনএস ডেস্ক : পুরানো গল্প। কিন্তু অভিযোগটা আজও সেই একই অভিযোগ। ফের একবার নিজের সঙ্গে হওয়া অত্যাচার নিয়ে মুখ খুললেন সাবেক বিগ বস প্রতিযোগী পূজা মিশ্রা। তিনি জানালেন, তাকে ধর্ষণ করেছেন সালমান খান।

হলিউডে যে আগুন লেগেছিল তা এবার ছড়িয়ে পড়েছে বলিউডে। কখনও গায়ক, তো কখনও পরিচালক, 'মি টু' ঝড়ে একের পর এক খুলছে বলিউড পাড়ার ভন্ড মুখোশ। বহু বছরের চেপে রাখা ক্ষোভ তীক্ষ্ণ ছুরির ফলার মতো আঘাত শানাচ্ছে বলিপাড়ার বুকে। এবার নিশানায় সালমান খান।

নিজের তিক্ত সেই অভিজ্ঞতার কথা ভিডিও'র মাধ্যমে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন পূজা। তিনি জানান, "তার ওপর কালো জাদু করা হয়েছিল। মেয়ের ক্যারিয়ারের জন্য যা করেছিলেন শত্রুঘ্ন সিংহা ও তার স্ত্রী। শুধু তাই নয় তার ফোন ও ল্যাপটপ হ্যাক করেন বর্ষীয়ান এই অভিনেতা।"

একই সঙ্গে তিনি বলেন, সালমান খান ও তার ভাই আরবাজ ও সোহেল তাকে ধর্ষণ করেন। যার ফলে তিনি শারীরিক ও মানসিক ভাবে এটাই ভেঙে পড়েন, যে আর ফিরতে পারেননি।

ইতিমধ্যে পূজার সেই ভিডিও শোরগোল ফেলে দিয়েছে বলিউডে। অনেকে সালমান খানের নামে এফআইআর দায়ের করতে বলেছেন। উল্লেখ্য, ২০১৬ সালে এই অভিযোগের ভিত্তিতে দিল্লির সিআর পার্ক থানায় এফআইআর দায়ের করেছিলেন পূজা। কিন্তু সেবার চাপা পড়ে যায় বিষয়টা।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech