যে কারণে পরিণীতি চোপড়াকে মাত্র ১০ ডলার দিবেন নিক!

  

পিএনএস ডেস্ক : বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন শিগগিরি। এই দুজনের অসম প্রেমের সম্পর্ক নিয়ে কৌতূহল কাটেনি ভক্ত অনুরাগীদের। ঠিক কবে তারা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এ নিয়ে চলছে নানান গুঞ্জন।

জানা গেছে, চলতি বছরের ২ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই অভিনেত্রী। অবশ্য সবাইকে অবাক করে দিয়ে গত আগস্টে বাগদান সেরে ফেলেছেন দুজন।

ইতিমধ্যেই জানা গেছে, যোধপুরের মেহরানগড় কেল্লায় বিবাহ পর্ব সারবেন প্রিয়াঙ্কা ও তার বিদেশি প্রেমিক নিক জোনাস। রাজস্থানে গিয়ে সেই কেল্লাতে ঘুরেও এসেছেন নিক ও প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কার বোন পরিণীতি চোপড়া কোনভাবেই এই অনুষ্ঠান মিস করবেন না, তিনি সাফ জানিয়ে দিয়েছেন। তার কথা স্পষ্ট। ইতিমধ্যেই, বিয়েতে জুতা লুকানোর রেওয়াজের জন্য দুলা ভাইয়ের সঙ্গে টাকার কথা নিয়ে আলোচনা তুঙ্গে।

জানা গেছে, প্রিয়াঙ্কার বোন নাকি এজন্য ৫ মিলিয়ন ডলার চেয়ে বসেছেন নিকের কাছে। কিন্তু নিক জানিয়েছনে এ জন্য তাকে মাত্র ১০ ডলার দেওয়া হবে। এই কথা শুনে হাল ছাড়তে রাজি নন পরিণীতি। এছাড়া তিনি সেরা শ্যালিকা হওয়ার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন এই অভিনেত্রী।

বাগদানের অনুষ্ঠানে মুম্বাইয়ের পার্টিতে কাছের লোকজন ছাড়া তেমন কাউকে দেখা যায়নি। বিয়েতে নিমন্ত্রিতদের তালিকায় কারা আছেন, সেদিকে মুখিয়ে আছেন তাদের অনুরাগীরা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী জানা গেছে, যোধপুরে তিন দিনব্যাপী এই জমকালো বিয়ের অনুষ্ঠান আয়োজন শুরু হবে ৩০ নভেম্বরে। আর বিয়ে হবে ২ ডিসেম্বর। শোনা যাচ্ছে, আত্মীয়-স্বজন মিলিয়ে প্রায় ২০০ জনকে নিমন্ত্রণ করা হবে সে অনুষ্ঠানে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech