শুনলে অবাক হবেন যত বিয়ের প্রস্তাব নাকচ করেছেন প্রভাস!

  24-10-2018 12:55AM

পিএনএস ডেস্ক : আজ দক্ষিণের সুপারস্টারের প্রভাস ৩৯ বছরে পা দিয়েছেন। দর্শকপ্রিয় এ অভিনেতার পুরো নাম ভেঙ্কট সত্যনারায়ণ প্রভাস রাজু উপ্পালাপতি। অসংখ্য মেয়ে ভক্ত রয়েছে প্রভাসের। গত পাঁচ বছর তিনি ছয় হাজার বিয়ের প্রস্তাব নাকচ করেছেন বলে জানিয়েছে ভারতের একটি সংবাদমাধ্যম।

বলিউডের সিমেনা ‘অ্যাকশন জ্যাকশন’ ছবিতে ক্যামিও চরিত্রে প্রথম দেখা গিয়েছিল অভিনেতাকে। প্রভাসই প্রথম দক্ষিণী অভিনেতা যার একটি মোমের মূর্তি রয়েছে ব্যাংককের মাদাম তুসো মিউজিয়ামে। আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে রক্তের সম্পর্ক প্রভাসের। অভিনেতার বাবা সত্যনারায়ণ রাজু ছিলেন প্রযোজক। আর নামজাদা তেলুগু অভিনেতা কৃষ্ণম রাজু প্রভাসেরই কাকা। জীবনে অভিনেতা হওয়ার কোনও ইচ্ছেই ছিল না প্রভাসের। বরাবরই একজন রেস্তোরাঁর মালিক হতে চেয়েছিলেন প্রভাস। কিন্তু কেন জানেন? কারণ, প্রভাসের প্রিয় খাবার বাটার চিকেন আর বিরিয়ানি। আর নিজের রেস্তোরাঁ হলে সব সময়েই তিনি বাটার চিকেন আর বিরিয়ানি খেতে পারবেন।

‘মুন্না ভাই এমবিবিএস’ এবং ‘থ্রি ইডিয়টস’— এই ছবি দুটি কমপক্ষে ২০ বার করে দেখে ফেলেছেন প্রভাস। আর তার পরেই পরিচালক রাজকুমার হিরানির অন্ধভক্ত হয়ে যান অভিনেতা। তবে তার প্রিয় অভিনেতা রবার্ট ডি নিরো। টানা চার বছর ধরে ‘বাহুবলী’ সিরিজের জন্য সময় দিয়েছিলেন প্রভাস। এমনকি প্রকৃত অর্থে বাহুবল হয়ে উঠতে শরীরচর্চা করার জন্য নিজের বাড়িতেই একটা ভলিবল কোর্টও তৈরি করে ফেলেছিলেন প্রভাস। আর তা করে ৩০ কেজি ওজন কমিয়ে ফেলেছিলেন অভিনেতা।

শুধু এই ‘বাহুবলী’ ছবিটির জন্যই ৫.৫ কোটি টাকার একটি বিজ্ঞাপনের অফার ফিরিয়ে দিয়েছিলেন প্রভাস। এমনকি পরিচালক রাজামৌলি খোদ বলেছিলেন, ‘তেলুগু ছবিতে একের পর হিট দিয়ে যাচ্ছিলেন প্রভাস। তা সত্ত্বেও বাহুবলী-র জন্য প্রভাস একটা টাকাও চাননি।’

তেলুগু ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন যে, প্রভাসের বিয়ে ঠিকই করে ফেলেছিলেন তার পরিবার। সে সময়ে পাত্রী ছিলেন একজন ইঞ্জিনিয়ারিং ছাত্রী। কিন্তু এই ‘বাহুবলী’ সিরিজের জন্যই বিয়েও পিছিয়ে দিয়েছিলেন প্রভাস। তবে অভিনেত্রী আনুশকা শেঠির সঙ্গেও প্রভাসের সম্পর্ক নিয়ে এক সময়ে কম পানিঘোলা হয়নি। প্রভাসের পছন্দের বেড়াতে যাওয়ার জায়গা লন্ডন। তাই ‘বাহুবলী’ সিরিজের শুটিং শেষ করেই লন্ডন পাড়ি দিয়েছিলেন অভিনেতা।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন