‘রোমান্স করলেও বিয়ের কোনো পরিকল্পনা নেই’

  

পিএনএস ডেস্ক : পনেরো বছরের ছোট মডেল রোহমান শলের সঙ্গে জোর কদমে প্রেম করছেন সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেন। তবে মিডিয়াতে ব্যাপক আলোচনা শুরু হয়েছিল দুজনের বিয়ে নিয়ে। ২০১৯ সালেই নাকি সেই বিয়ে একরকম পাকা। এবার তাতে পানি ঢেলে দিয়েছেন সুস্মিতা নিজেই। অবশ্য স্পষ্ট কথা স্পষ্টভাবে বলতে ভালবাসেন এ অভিনেত্রী।

রোহমান শলের সঙ্গে যে প্রেম করছেন সেকথা নিজেই ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে স্বীকার করে নিয়েছেন তিনি। তবে বিয়ের কোনো পরিকল্পনাই তার নেই বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন সুস্মিতা। বিশেষ ইনস্টা পোস্টে অভিনেত্রী লিখেছেন, যখন সারা বিশ্ব ভাবছে যে আমি বিয়ে করছি, প্রতিশ্রুতিবদ্ধ হতে চলেছি, তখন বলে রাখি, আমি আমার শরীর চর্চা নিয়েই ব্যস্ত।

তাই যে গুজব রটছে তার পুরোটাই মিথ্যা। তবে হ্যাঁ যদি কেউ বলেন আমি ’রোমান্স’ করছি, সেটা এক্কেবারেই ঠিক। সত্যিটা সকলের উদ্দেশ্যে জানিয়ে রাখলাম। অভিনেত্রী সব বিষয়েই যে বোল্ড তার প্রমাণ দিয়েছিলেন ২৫ বছর বয়সে, কেরিয়ারের এক্কেবারে গুরুত্বপূর্ণ সময়ে বিয়ে না করে কন্যা সন্তান রিনিকে দত্তক নিয়ে। পরে আবার আলিশাকে দত্তক নেন তিনি। শুধু তাই নয়, গোটা জীবনে সুস্মিতার প্রেমিকের সংখ্যা নেহায়েত কম নয়। ১০ জনেরও বেশি পুরুষের সঙ্গে নাম জড়িয়েছে সাবেক এই মিস ইউনিভার্সের।

এদের মধ্যে রয়েছেন ঋতিক ভাসিন, বিক্রম ভাট, রণদীপ হুদা, ওয়াসিম আকরাম, মুদাসসর আজিজ, ইমজিয়াদ খাতরি, মানব মেনন, সঞ্জয় নারঙ্গ, সাবির ভাটিয়া, বান্টি সচদেব সহ আরও কত কে। তবে শেষবার বান্টি সচদেবের সঙ্গে সুস্মিতার প্রেমের অভিজ্ঞতা খুব তিক্ত বলে শোনা যায়। জানা যায়, সুস্মিতার সঙ্গে প্রেম করতে করতেই দিয়া মির্জা, নেহা ধুপিয়ার সঙ্গেও সম্পর্ক চালিয়ে যান বান্টি। যে কারণে সম্পর্ক ভেঙে যায়।

পিএনএস : জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech