তামিল সিনেমায় নওয়াজউদ্দিন

  

পিএনএস ডেস্ক: বলিউডের ছবিতে দুর্দান্ত সব চরিত্রে অভিনয় করে নিজেকে ভিন্ন উচ্চতায় নিয়ে গেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। তাঁর অভিনয় প্রতিভার ঝলক এবার দেখা যাবে তামিল ছবিতে। প্রথমবারের মতো তামিল ছবিতে অভিনয় করতে যাচ্ছেন শক্তিশালী এই অভিনেতা। ছবির নাম ‘পেট্টা’।

‘পেট্টা’ ছবিতে নওয়াজউদ্দিন জুটি গড়তে চলেছেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের সঙ্গে। সম্প্রতি এই ছবির একটি পোস্টার প্রকাশ করেছেন পরিচালক কার্ত্তিক সুবরাজ। টুইটারে তিনি নওয়াজউদ্দিনের একটি পোস্টার প্রকাশ করে লিখেন, ‘এই যে দেখ, কিলার পারফর্মার নওয়াজউদ্দিন সিদ্দিকি স্যার।’ ছবিতে নওয়াজের চরিত্রের নাম ‘শিঙ্গার সিং’ বলেও জানিয়েছেন পরিচালক। পোস্টারে পরিপাটি চুলের সঙ্গা চশমা পরা তেজদীপ্ত চাহনিতে দেখা গেল নওয়াজকে।

ছবির চিত্রনাট্য পড়ার মুহূর্তের একটি ছবি আবার নিজের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন নওয়াজ। সেখানে তিনি লিখেন, ‘নিজের প্রথম তামিল ছবির চিত্রনাট্য পড়ছি। সুপারস্টার রজনীকান্তের সঙ্গে কাজ করতে পেরে ভীষণ উচ্ছ্বসিত।’



ছবিতে রজনীকান্ত ও নওয়াজউদ্দিনের সঙ্গে অভিনয় করছেন দক্ষিণী অভিনেত্রী সিমরান বাজ্ঞা। এর আগে প্রকাশিত ছবির একটি পোস্টারে রজনীকান্ত ও সিমরানকে ভিড়ের মধ্যে ফুলের টব হাতে নিয়ে হাসিমুখে পথ চলতে দেখা গেছে।

‘পেট্টা’ তামিল ইন্ডাস্ট্রিতে রজনীকান্তের ১৬৫ নম্বর ছবি। ইন্টারনেটের তথ্যভাণ্ডার থেকে জানা যায়, এই ছবিতে রজনীকান্তকে স্কুলের একজন প্রহরীর চরিত্রে দেখা যাবে, যিনি নেতিবাচক বিভিন্ন কর্মকাণ্ডে জড়িয়ে যান। তবে ছবির গল্প এবং অন্যান্য চরিত্রদের সম্পর্কে জানা যায়নি।

ছবিটি ২০১৯ সালে জানুয়ারিতে তামিলদের ‘পঙ্গাল’ (ফসলের জন্য এক ধরনের উৎসব) উৎসবকে কেন্দ্র করে মুক্তি পাবে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech