মিকা সিংকে বিয়ের পরামর্শ দিলেন রাখি!

  

পিএনএস ডেস্ক:মিকা সিং তার শ্লীলতাহানি করেছেন। ২০০৬ সালে জোর করে মিকা তার গালে চুম্বন করেছেন। শ্লীলতাহানির অভিযোগে শেষ পর্যন্ত আদালতেও গড়ায় মামলা। বুঝতেই পারছেন টেলিভিশনের ‌‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্তের কথাই বলা হচ্ছে। আর এবার দুবাইতে যাওয়ার পর মিকা সিংকে গ্রেফতার করা হলে রাখি কি করলেন জানেন?

এক ব্রাজিলীয় কিশোরীকে অশ্লীল ছবি এবং মেসেজ পাঠানোর অভিযোগে সম্প্রতি গ্রেফতার করা হয় বলিউডের এই জনপ্রিয় গায়ক। ওই কিশোরীর অভিযোগের ভিত্তিতে প্রথমে আটক করা হয় মিকাকে, পরে তাকে গ্রেফতার করে আমিরশাহী পুলিশ। মিকা সিং এর গ্রেফতারির খবর যখন হু হু করে ছড়িয়ে পড়তে শুরু করে, সেই সময় চুপ করে বসে রইলেন না রাখিও।

বলিউডের জনপ্রিয় গায়কের গ্রেফতারির খবর পেয়ে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন রাখি। যেখানে রাখি বলেন, মিকা যে কী করেন? তিনি দুবাইতে যাচ্ছেন পুলিশ হেফাজত থেকে মিকাকে মুক্ত করার জন্য। শুধু তাই নয়, মিকার জন্য চোখে পানিও দেখা যায় টেলিভিশনের ‘ড্রামা কুইন’ এর। যে ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

এসবের পাশাপাশি রাখি প্রশ্ন করেন, মিকা সিংকে গ্রেফতার করা হলে, সালমান খানের জন্য গান কে গাইবেন? শুধু তাই নয়, বার বার এতো বিতর্কে না জড়িয়ে মিকা সিং এর এবার বিয়ে করে নেওয়া উচিত বলেও পরামর্শ দেন রাখি সাওয়ান্ত।

এদিকে সম্প্রতি ‘ইন্টারনেট সেনসেশন’ দীপক কালালকে বিয়ে করবেন বলে জানান রাখি সাওয়ান্ত। আগামী ৩১ ডিসেম্বর মার্কিন মুলুকেরর লস এঞ্জেলসে গিয়ে দীপকের সঙ্গে রাখি বিয়ের পিঁড়িতে বসবেন বলেও জানিয়েছেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech