এবার পাইলটের ভূমিকায় জাহ্নবী

  13-12-2018 02:09PM

পিএনএস ডেস্ক : প্রথম ছবি ‘ধড়ক’- এর সাফল্যের রেশ কাটতে না কাটতেই আরও দু’টি ছবিতে কাজ করার পরিকল্পনা করছেন জাহ্নবী। ইতোমধ্যে করণ জোহরের বড় বাজেটের ছবি ‘তখত’-এ চুক্তি সেরে নিয়েছেন। চলছে আরও একটি ছবির আলোচনা, যেখানে জাহ্নবীকে যুদ্ধ বিমানের একজন পাইলটের ভূমিকায় দেখা যাবে।

নতুন এ সিনেমাটি নির্মিত হচ্ছে ভারতীয় ফ্লাইট লেফটেন্যান্ট গুঞ্জন সাক্সেনার জীবন নিয়ে। তিনি হলেন ভারতের প্রথম মহিলা পাইলট। যিনি ১৯৯৯ সালে কারগিল যুদ্ধে চপার উড়িয়েছিলেন। যুদ্ধক্ষেত্র থেকে আহত সৈনিকদের নিয়ে আসতেন তিনি। এই সিনেমাতে জাহ্নবীর বিপরীতে অভিনয় করবেন দক্ষিণের নায়ক দুলকার সালমান।

নাম চূড়ান্ত না হওয়া এই ছবিটিও প্রযোজনা করবেন করণ জোহর।চরিত্রটি নাকি জাহ্নবীর ভীষণ পছন্দ হয়েছে।

বেশ গুরুত্বের সঙ্গে নিয়ে ইতোমধ্যে তিনি প্রস্তুতি শুরু করে দিয়েছেন। গুঞ্জন সাক্সেনার সঙ্গে নাকি তিনি দেখাও করেছেন। তার হাঁটাচলা পর্যবেক্ষণ করছেন।

এ বিষয়ে জাহ্নবী বলেন, ‘যুদ্ধ বিমানের পাইলট হিসেবে বিভিন্ন ঘটনার মুখোমুখি হয়েছেন গুঞ্জন সাক্সেনা। কার্গিল যুদ্ধের গুরুত্ব আমার কাছে অপরিসীম। যুদ্ধক্ষেত্রে উপস্থিত হয়ে অন্যের প্রাণ বাঁচানোর অভিজ্ঞতা যে মনের কতটা গভীরে গিয়ে লাগে, তা একমাত্র সাক্সেনাই উপলব্ধি করতে পেরেছেন। আশা করি চলচ্চিত্রের মাধ্যমে তাঁর অভিজ্ঞতা দর্শকদের সামনে তুলে ধরতে পারব।’

প্রসঙ্গত, আগামী বছর থেকে এই ছবির কাজ শুরু হবে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন