কলকাতার নতুন ছবিতে মিম

  14-12-2018 07:46AM

পিএনএস ডেস্ক: কলকাতার একক প্রযোজনায় 'সুলতান' ছবিতে কাজ করেছিলেন বাংলাদেশের মিষ্টি মেয়ে বিদ্যা সিনহা মিম। সেখানে তার নায়ক ছিলেন ওপারের সুপারস্টার জিৎ। সেটি সাফটা চুক্তিতে মুক্তি পেয়েছিল বাংলাদেশে।

আবারও মিমকে দেখা যাবে কলকাতার সিনেমায়। এই নায়িকা চুক্তিবদ্ধ হয়েছেন 'থাই কারি' নামের একটি ছবিতে। এখানে তার বিপরীতে থাকবেন কলকাতার নায়ক সোহম চক্রবর্তী।

এই তথ্য নিশ্চিত করে মিম জানান, ছবিটি পরিচালনার করছেন অঙ্কিত আদিত্য। প্রযোজনা করছেন শ্যামসুন্দর দে। ছবিতে মিম-সোহম ছাড়াও অভিনয় করবেন হিরন, তৃণা, তনুশ্রী, রুদ্রনীল ঘোষ, শাশ্বত চ্যাটার্জিসহ কলকাতার একঝাঁক তারকা।

এরইমধ্যে ব্যাংককে শুরু হয়েছে 'থাই কারি' ছবির শুটিং। সেখান থেকেই মিম বলেন, 'কমেডি ঘরানার সিনেমা 'থাই কারি'। ভোজন রসিক বাঙালির খাবার নিয়ে মজার কাণ্ডকারখানা দেখা যাবে এখানে। বন্ধুত্ব, প্রেম, প্রবাসীদের দিনযাপনের গল্প ফুটে উঠবে হাসির আড়ালে।'

তিনি আরও বলেন, 'ছবির প্রতিটি চরিত্রই বেশ মজার। জমজমাট একটি চিত্রনাট্য। কাজ করে খুব মজা পাচ্ছি। সোহম চক্রবর্তীর সঙ্গে এর আগে যৌথ প্রযোজনার 'ব্ল্যাক' ছবিতে কাজ করেছিলাম। সেটি ছিল অ্যাকশনধর্মী সিনেমা। তবে 'থাই কারি' ছবিতে আমাদের উপস্থিতি ও রসায়ন সবই ওই ছবির থেকে আলাদা।'

বিনোদনে ভরপুর এই চলচ্চিত্রের পুরো শুটিংই হবে ব্যাংককের বিভিন্ন মনোরম লোকেশনে। এটি মুক্তি পাবে আসছে বছরের শুরুর দিকেই। বাংলাদেশে ছবিটি সাফটা চুক্তিতে মুক্তি পেতে পারে বলে জানালেন মিম।

মিম জানান, ছবির শুটিং শেষ করে নতুন বছরের প্রথমদিন, ১ জানুয়ারি দেশে ফিরবেন তিনি। তার সঙ্গে আছেন তার মা।
এদিকে সম্পতি 'সাপলুডু' ছবির কাজ শেষ করেছেন মিম। গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় এই ছবিতে মিমের নায়ক আরিফিন শুভ।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন