এবার বিয়ের করছেন শবনম ফারিয়া

  17-12-2018 04:48PM

পিএনএস ডেস্ক : শোবিজ পাড়ায় ধুম পড়েছে বিয়ের। একের পর এক তারকারা নতুন জীবন শুরু করছেন। একদিন আগেই অর্থাৎ গতকাল রবিবার সন্ধ্যায় নাটক ও চলচ্চিত্রের জনপ্রিয় মুখ সিয়াম আহমেদের সঙ্গে প্রেমিকা শাম্মা রুশাফি অবন্তীর বিয়ে হলো। এর ক’দিন আগেই গাঁটছড়া বেঁধেছেন তরুণ অভিনেতা তৌসিফ মাহমুদ।

এবার বিয়ের পিঁড়িতে বসছেন ছোটপর্দার আরেক জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। পাত্রের নাম হারুনুর রশীদ অপু। তিনি একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক হিসেবে কর্মরত আছেন।

এ ব্যাপারে সোমবার সকালে শবনম ফারিয়া গণমাধ্যমকে বলেন, ‘আসছে বছরের ফেব্রুয়ারিতে আমাদের বিয়ে। মেহেদি উৎসব হবে ২৬ জানুয়ারি।’

ফারিয়া জানান, অপুর সঙ্গে তার বিয়েটা আরও দুবছর আগেই হওয়ার কথা ছিল। তবে অপুর বাবা মারা যাওয়ায় বিয়েটা পিছিয়ে যায়। এরপর ফারিয়ার বাবাও মারা যান। এবার আর অপেক্ষা করতে রাজি নন তারা। তাই বিয়েটা এবার করেই ফেলবেন।

সোস্যাল মিডিয়া ফেসবুকে ২০১৫ সালে অপুর সঙ্গে ফারিয়ার পরিচয়। তারপর ধীরে ধীরে কাছাকাছি আসা, মনের কথা বলা ও মন দেয়া-নেয়া।

এ প্রসঙ্গে ফারিয়া বলেন, ‘শুরুতে আমরা দুজন বন্ধু ছিলাম। অপু প্রথমে আমাকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠায়। সেটা অ্যাকসেপ্ট করার পরই আমাদের কথা শুরু হয়। হয় বন্ধুত্ব। এভাবে চলে টানা তিন বছর। তারপর পরিবারের পছন্দে আংটি বদল।’

ছোটপর্দার অভিনেত্রী শবনম ফারিয়া এরইমধ্যে জয়া আহসানের প্রথম প্রযোজিত ছবি দেবী’তে নীলু চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন।


পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন