বক্স অফিসে ব্যর্থ ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’

  17-01-2019 11:51PM

পিএনএস ডেস্ক : ১১ জানুয়ারি মুক্তি পায় বহুল প্রতীক্ষিত ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’। ৩০ কোটি টাকা ব্যয়ে নির্মিত ছবিটির মুক্তির আগে চারদিকে আলোচনা-সমালোচনার ঝড় তুলে। ধারনা করা হয়েছিলো, হয়তো মুক্তির পর বক্স অফিসে ছবিটি তুমুল হিট করবে। কিন্তু তেমনটা হয়নি।

ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ও অর্থনীতিবিদ মনমোহন সিংয়ের জীবনীকে ঘিরে তৈরি এ ছবিটি বক্স অফিসে খুব একটা সুবিধা করে উঠতে পারেনি। বরং মুক্তির প্রথম দিনে ছবিটির আয় ছিল মাত্র ৩.৫০কোটি রুপি।

গত শুক্রবার ছবিটি মুক্তির পর ৬ দিন পেরিয়ে গেলেও বক্স অফিসে এখনো তেমন দাপট দেখাতে পারেনি ‘দ্য এক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’। ৬দিনে ছবিটি আয় করেছে মাত্র সোয়া ১৫ কোটি রুপি। বক্স অফিসে মাতাতে ব্যর্থ হওয়ার সাথে সাথে ফিল্ম ক্রিটিকদেরও মন জয় করতে পারেনি ‘দ্য এক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’।
তৎকালীন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের মিডিয়া উপদেষ্টা ও মুখপাত্র সঞ্জয় বারুর লেখা ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ বই অবলম্বনে তৈরি হয়েছে এই ছবিটি। যেখানে ছবিতে মনমোহন সিং সহ ভারতীয় রাজনীতির নামী দামি সব ব্যক্তিত্বদের চরিত্র দেখানো হয়েছে। ছবিটিতে মনমোহন সিংয়ের ভূমিকায় অভিনয় করেছেন বলিউড অভিনেতা অনুপম খের।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন