শাহরুখপুত্র আরিয়ানের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড

  22-01-2019 07:31PM

পিএনএস ডেস্ক : বলিউড তারকাদের সামাজিক মাধ্যমের অ্যাকাউন্ট হ্যাকের ঘটনা নতুন নয়। আজ অমুকের তো কাল তমুকের। এবার বলিউড বাদশাহ শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে।

মঙ্গলবার (২২ জানুয়ারি) সামাজিক যোগাযোগের আরেক মাধ্যম ইনস্টাগ্রামে নিজেই এ খবর জানিয়েছেন অরিয়ান।

আরিয়ান লিখেছেন, ‘ফেসবুক হ্যাক করা হয়েছে। দয়া করে এই অ্যাকাউন্টের সবকিছু এড়িয়ে যাবেন।’

শাহরুখ খানের পুত্রের সামাজিক মাধ্যমে ভক্ত-অনুরাগীর সংখ্যা কম নয়। ইনস্টাগ্রামে আরিয়ানের অনুসরণকারীর সংখ্যা এক মিলিয়নের কাছাকাছি। যদিও গণমাধ্যমকে এড়িয়ে চলতে পছন্দ করেন আরিয়ান, তবু তার ভক্তসংখ্যা বাড়ছেই।
বর্তমানে আরিয়ান যুক্তরাষ্ট্রের ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়ায় পড়ছেন।

২১ বছর বয়সী এই তরুণ বলিউডে ক্যারিয়ার শুরু করতে যাচ্ছেন বলেও সম্প্রতি গুঞ্জন উঠে বি-টাউনে। শোনা যায়, প্রয়াত কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুরের ছোটকন্যা খুশি কাপুরের সঙ্গে জুটি বাঁধছেন আরিয়ান। নির্মাতা ও প্রযোজক করণ জোহরের হাত ধরেই নাকি বলিউডে যাত্রা শুরু করবেন শাহরুখপুত্র।

কিন্তু শাহরুখ খান জানিয়েছেন, আরিয়ানের নাকি অভিনয়ে মোটেই আগ্রহ নেই। সে মূলত চলচ্চিত্র নির্মাণ বিষয়ে পড়াশোনা করছে। ভবিষ্যতে পরিচালক হতে চান আরিয়ান।

উল্লেখ্য, এর আগে অনুপম খের, অমিতাভ বচ্চন, শহিদ কাপুর, ঋষি কাপুর, অভিষেক বচ্চন, মহেশ ভাট, করণ জোহর, শ্রুতি হাসান, আলি আব্বাস জাফর ও বনি কাপুরের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছিল।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন