ক্লাস নাইনেই প্রেমের প্রস্তাব পেয়েছিলেন পাওলি দাম!

  

পিএনএস ডেস্ক : ভারতীয় বাংলা ছবির জনপ্রিয় নায়িকা পাওলি দাম। বর্তমানে কলকাতার যে’কজন প্রথম সারির নায়িকা রয়েছে তাদের মধ্যে অন্যতম তিনি। কলকাতার ছবির বাহিরে অভিনয় করেছেন বলিউড ও এদেশের ছবিতে। হাসিবুর রেজা কল্লোল পরিচালিত ‘সত্তা’ ছবিতে শাকিব খানের বিপরীতে এ নায়িকার অভিনয় দর্শক মহলে বেশ প্রসংশিত হয়।

বর্তমানে পাওলি নিজের সংসার ও অভিনয় দুটোই সমান তালে চালিয়ে যাচ্ছেন। এ অভিনেত্রী নাকি ক্লাস নাইনে পড়ার সময়েই প্রথম প্রেমের প্রস্তাব পান।

এ নায়িকা ভালেবাসা দিবসের বিষয়ে বলেন, আমার কাছে ভ্যালেন্টাইনস ডে নয়, সরস্বতী পুজার গুরুত্ব বেশি ছিল। ১৪ ফেব্রুয়ারি উদযাপন করা হতো না। বরং বাঙালি প্রেমের দিনে আনন্দ হত অনেক বেশি।

সরস্বতী পূজা ও প্রথম প্রেমের প্রস্তাবের ব্যাপারে এ অভিনেত্রী বলেন, সরস্বতী পূজা এলেই আমি নড়েচড়ে বসতাম। আমি যে স্কুলে পড়তাম সেখানে সরস্বতী পুজা হত না। এ দিন আমাদের ছুটি থাকত। ফলে স্কুলের কোনো স্মৃতি নেই। কিন্তু তাতে আনন্দ কিছু কম পড়ত না। সকাল বেলাই সেজেগুজে বেরিয়ে পড়তাম। বন্ধুদের বাড়ি যেতাম। ভোগ খেতাম। আমার মনে আছে, ক্লাস নাইনে প্রথম চিরকুটসহ প্রেমের প্রস্তাব পেয়েছিলাম। সেটা ভ্যালেন্টাইনস ডে’তে নয় সরস্বতী পুজাতে।

বিয়ের পর ভ্যালেন্টাইনস ডে সেলিব্রেশনের ব্যাপারে পাওলি বলেন, বিয়ের পর আলাদা করে ভ্যালেন্টাইনস ডে সেলিব্রেশন করা হয় না। আমার বর অর্জুন রোম্যান্টিক, তবে তা শুধু আমার জন্যই। এ দিনে আমাকে কোনো সারপ্রাইজ দিতে পারে। তাছাড়া ডিনারে যাবো দুজন একসঙ্গে। তবে এটা ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে প্ল্যান করিনি।

তবে, এই বছরের ভ্যালেন্টাইনস ডে কিছুটা স্পেশ্যাল এই নায়িকার। কারণ এ সপ্তাহেই মুক্তি পেয়েছে তার অভিনীত ভালবাসার ছবি ‘তৃতীয় অধ্যায়’। মনোজ মিশিগান পরিচালিত এ ছবিতে দীর্ঘদিন পর আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বেধেছেন পাওলি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech