ইরফানের 'প্রেমহীন প্রেমিকা' তানজিন

  15-02-2019 04:26PM

পিএনএস ডেস্ক : পাড়ার এক নামে সবাই চিনে ইতিকে। সে এলাকার মাস্তান। পরিবার থেকে বিয়ে ঠিক করলে যে কোন উপায়ে হোক বিয়েটা ভেঙে দেয় ইতি। সোজাসাপ্টা কথা, সে বিয়ে করবে না। ইতি একদিন ভুল করে তাদের কলোনীতে আসা নতুন ভাড়াটিয়া চশমা পড়া শ্রাবণকে ভীষণ মারে। তবে কিছুদিনের মধ্যেই জানতে পারে ইতি ও তার বাহিনী ভুল মানুষকে মেরেছে। শ্রাবণ আসলে খুবই নম্র, ভদ্র একটি ছেলে। ব্যাপারটা ইতির মনকে প্রশ্নবিদ্ধ করে। ধীরে ধীরে বদলে যেতে থাকে ইতির রূপ। এমন কাহিনী নিয়েই নির্মাণ করা হয়েছে থ্রি সিক্সটি প্রযোজিত ও রানী গুড়া মশলা নিবেদিত বিশেষ নাটক ‘প্রেমহীন প্রেমিকা’।

নির্মাতা তপু খান বলেন, আমি বরাবরই নির্মাণে ভিন্নতা আনার চেষ্টা রাখি। দেখাতে চেষ্টা করি সবসময় এমন একটি গল্প যেখানে বার্তা থাকবে। প্রেমহীন প্রেমিকা তেমনই একটি গল্প। বাকিটা দর্শক দেখে বলবেন।

অভিনেত্রী তিশা বলেন, বহুদিন পর এমন একটি চরিত্রে অভিনয় করলাম যে চরিত্রটিকে ভালোবেসে ফেলেছি। আমাকে যারা ভিন্ন চরিত্রে দেখতে চান সবসময় তারা নাটকটি দেখলে ভিন্ন স্বাদ পাবেন কথা দিলাম।’

অভিনেতা ইরফান সাজ্জাদ বলেন, বেশ আলাদা চিত্রনাট্য এই নাটকটির। যা আসলে প্রয়োজন বর্তমান সময়ে। এতটুকুই বলব এতটা মজার চরিত্র আগে করা হয়নি।

বিগ ব্যাঙ এন্টারটেনমেন্টের ব্যানারে নাটকটি প্রচার হবে ১৬ ফেব্রুয়ারি রাত ৯টা ৫মিনিটে এনটিভিতে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন