ছবির বাজেট নিয়ে আক্ষেপ স্বস্তিকার

  26-03-2019 04:48PM

পিএনএস ডেস্ক : ভারতীয় সাংবাদিক ও পরিচালক সুদীপ্ত রায়ের ছবি ‌‌‌‌‌‘কিয়া এবং কসমস’ মার্চের ২৯ তারিখ রিলিজ করবে। এর আগে পরিচালক দু’টো শর্টফিল্ম বানিয়েছেন। তবে বড় পর্দায় এটাই তার প্রথম ছবি।

এই ছবিতে অভিনয় করছেন স্বস্তিকা মুখোপাধ্যায় ও ঋত্বিকা পাল। কিয়া স্পেশ্যাল চাইল্ড। সে চোখে চোখ রেখে কথা বলতে পারে না। সে তার মায়ের সঙ্গেই থাকে। কিয়া ভালোবাসে মিউজিক শুনতে আর অঙ্ক করতে। তার জীবনে বন্ধু বলতে তার স্কুলের টিচার ও এক রিক্সাওয়ালা। আর পাশের বাড়ির বেড়াল ‘কসমস’।

একদিন ‘কসমস’কে কেউ খুন করে। ভেঙে পড়ে কিয়া। তারপর সে নিজের সব বাঁধা কাটিয়ে তদন্তে নামে কিয়া। কসমসের খুনের রহস্য খুঁজতে গিয়ে অন্য তদন্তে জড়িয়ে পড়ে সে। বঙ্কিমচন্দ্র চট্ট্যোপাধ্যায়ের ‘কমলাকান্তের দপ্তর’র ছোট গল্প ‘বেড়াল’ অবলম্বনে এই গল্প লিখেছেন পরিচালক।

কিয়ার চরিত্রে অভিনয় করছেন ঋত্বিকা পাল। আর তার মায়ের চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তবে এই পর্যন্ত সব ঠিকই ছিল।

তবে স্বস্তিকা সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন, সেখানে তিনি লেখেন, কোনো পোস্টার নেই। হোর্ডিং নেই। হয়তো হবেও না, কারণ বাজেট নেই। কিন্তু তাতে ভালো সিনেমা তৈরির প্রতি আমাদের বিশ্বাসকে আটকানো যাবে না। আপনিও যদি একই কথা বিশ্বাস করেন, ছবিটি দেখুন।

ছবির বাজেট নেই বলে এই আক্ষেপ করেন স্বস্তিকা। তবে বাজেট যাই হোক ছবিটা যে ভালো হবে তা বোঝা যাচ্ছে। এখন অপেক্ষা শুধু ২৯ মার্চের।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন