আমাকে যারা গালি দিলো আল্লাহ করবে তাদের বিচার: সাফা

  

পিএনএস ডেস্ক :'আমার ফেসবুক প্রোফাইল যারা হ্যাক করেছেন এবং আমাকে অত্যন্ত বাজে ভাষায় গালি দিয়েছেন, তাদের বিচারের ভার আমি আল্লাহর হাতে দিলাম। তিনি নিশ্চয়ই সবকিছু জানেন এবং দেখেন।' নিজের ফেসবুক প্রোফাইল হ্যাক হওয়ার পড়ে দুঃখ প্রকাশ করে এসব কথা বলেছেন সম্প্রতি 'নাস্তিক' আখ্যা পাওয়া বাংলাদেশি মডেল অভিনেত্রী সাফা কবির।

নিজের ফেসবুক পেজে তিনি লিখেছেন, আমি যদি কোনো ভুল করে থাকি, সেই ভুলের জন্য আমি পরম করুণাময়ের কাছে ক্ষমা চেয়ে নিয়েছি। তিনি পরম দয়ালু এবং ক্ষমাশীল। তিনি নিশ্চয়ই আমাকে ক্ষমা করবেন। আমি এবং আমার আল্লাহ জানে, কারো বিশ্বাসে আঘাত দেওয়ার জন্য কোনো কথা আমি বলিনি। তবুও আমার কোনো কথায় যদি কারো মনে বা বিশ্বাসে আঘাত লেগে যায়, তার জন্য আমি দুঃখিত এবং করজোড়ে ক্ষমাপ্রার্থী।

মডেলিং ও অভিনয় করার পাশাপাশি একটি বেসরকারি রেডিওতে উপস্থাপনাও করেন সাফা কবির। পয়লা বৈশাখে রেডিওতে সাফার বিশেষ অনুষ্ঠান চলার সময় একজন শ্রোতা তাঁকে প্রশ্ন করেন, আপনি পরকালে বিশ্বাস করেন?

উত্তরে সাফা বলেন, পরকালে আমি একদম বিশ্বাস করি না। আমি আসলে যেটা দেখি না, ওটা আসলে কখনো বিশ্বাস করি না।

এরপর থেকেই সাফা সম্পর্কে অনেকে অনেক ধরনের মন্তব্য করছেন। এতে ক্ষমা চেয়েছেন সাফা কবির।

কেন সেদিন শ্রোতার প্রশ্নে এ ধরনের উত্তর দিয়েছিলেন জানতে চাইলে সাফা পূর্বপশ্চিমকে বলেন, প্রথমত এই প্রশ্নের জন্য আমি প্রস্তুত ছিলাম না। দেখুন, এটা নিয়ে কথা বললে বিষয়টা আরো ঘোলা হবে। আমি সেই ভুলের জন্য আল্লাহর কাছে ক্ষমা চেয়েছি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech