মালয়েশিয়ায় গাইলেন ফেরদৌস ওয়াহিদ-হাবিব

  

পিএনএস ডেস্ক : বাংলাদেশ ও মালয়েশিয়ার জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়েই শুরু হয় অনুষ্ঠানটির। এ সময় পিতা-পুত্রের সুরের মূর্ছনায় অনুষ্ঠানে আগত প্রায় চার শতাধিক প্রবাসী বাংলাদেশীরা কিছু সময়ের জন্য হারিয়ে যায়।

২১ এপ্রিল মালয়েশিয়ার কুয়ালালামপুরের সুংগাই বুলু চায়নিজ স্কুল অডিটোরিয়ামে অনুষ্ঠিত হল বাংলাদেশের ইউসিবি ব্যাংক এবং মালয়েশিয়ার টেলিফোন অপারেটর ফেলডা মোবাইলের যৌথ আয়োজনে জাঁকজমক সাংস্কৃতিক অনুষ্ঠান ইউপে ফেলমো নাইট। পুরো অনুষ্ঠানটি মুখরিত ছিল হাবিব ওয়াহিদ ও ফেরদৌস ওয়াহিদসহ বাংলাদেশের একঝাঁক শিল্পীদের ভিন্ন ভিন্ন পরিবেশনায়।

জিসান ও তাহমিনার প্রাণবন্ত উপস্থাপনায় অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তৃতায় ফেলডা মোবাইলের সিইও সাব্বির চৌধুরী বলেন, প্রবাসী বাংলাদেশীরাই দেশের সূর্যসন্তান। সেই বীর সন্তানদের জন্য কিছু করতে পারলে নিজের কাছে ভালো লাগে। শত কর্ম ব্যাস্ততার মাঝে ক্ষণিকের আনন্দের জন্যে মূলত আজকের এই অনুষ্ঠান।

ইউসিবি ব্যাংক এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চীফ অপারেশন অফিসার এম ডি আব্দুল্লাহ আল মামুন বলেন, ইউপে ইউসিবি ব্যাংকের একটি মোবাইল ব্যাংকিং অ্যাপ, ফেল্ম ক্যাশ যা ফেলডা মোবাইলের একটি অ্যাপ যার মাধ্যমে প্রবাসীরা অতি সহজেই বাংলাদেশে সরাসরি বিভিন্ন মাধামে টাকা পাঠাতে সক্ষম হচ্ছে ঘরে বসে নিজের মোবাইল ফোন ব্যবহার করে। ফেলডা বাংলাদেশের ইউপে গ্রাহক ছাড়াও বিভিন্ন ব্যাংক, এজেন্ট এবং এটিএম মেশিন থেকে টাকা উত্তোলনে সেবা দিচ্ছে।

এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইউসিবি ব্যাংক হেড অব রেভিনিউজ এন্ড ডিজিটাল কমার্স, ইউপে এম ডি নুরুল হক মানিক, এফভিপি ও হেড অব রেমিট্যান্স সাইদুর রহমানসহ ফেলডা মোবাইল'র অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech