শ্রাবন্তীর হানিমুনের ছবি ভাইরাল

  

পিএনএস ডেস্ক : গোপনে বিয়েটা সারলেও পরবর্তীতে, জাঁকজমকপূর্ণ আয়োজনেই রোশন সিংয়ের সঙ্গে সম্পন্ন হয়েছে শ্রাবন্তী চ্যাটার্জির তৃতীয় বিয়ের অনুষ্ঠান। এরপর বিরতি দিয়েই ১০ মে, শুক্রবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শ্রাবন্তী স্বামী রোশন সিংয়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। ছবিটি তোলা হয়েছে একটি বিমানের মধ্যে।

ক্যাপশনে লেখা, কলকাতা এয়ারপোর্ট, ইন্টারন্যাশনাল টার্মিনাল। ছবিটি দেখে সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের অনুমান শ্রাবন্তী ও রোশন হানিমুনের উদ্দেশে রওনা হয়েছেন। অনেকেই নতুন জীবনে ছুটিতে যাওয়ার জন্য শ্রাবন্তীকে শুভেচ্ছা জানিয়েছেন। আবার নিন্দুকেরা শ্রাবন্তীর এই ছবি দেখে তাকে আক্রমণ করতেও ছাড়েননি।

এবার শ্রাবন্তীর সঙ্গে মধুচন্দ্রিমা কাটানোর ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করলেন শ্রাবন্তীর স্বামী রোশন। ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে একাধিক ছবি শেয়ার দেন তিনি।

তবে মধুচন্দ্রিমা কাটাতে শ্রাবন্তী ও রোশন ঠিক কোথায় গিয়েছেন, তা অবশ্য তাঁরা গোপনই রেখেছেন। তবে নেটিজেনদের কারো কারো অনুমান, শ্রাবন্তী ও রোশন নাকি ইন্দোনেশিয়ার বালিতে গিয়েছেন।

সম্প্রতি ছেলে ঝিনুকের সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং। ছবিতে অবশ্য শুধু ঝিনুক নয়, আরও বেশ কয়েকজন অল্পবয়সী ছেলেদেরও দেখা গিয়েছিল। শ্রাবন্তীর প্রথম পক্ষের ছেলে ঝিনুকের সঙ্গে রোশনের খুবই ভালো সম্পর্ক নায়িকা।

গত ১৯ এপ্রিল পাঞ্জাবি রীতিতে রোশন সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ২৩ এপ্রিল কলকাতায় ফেরেন অভিনেত্রী।

উল্লেখ্য, এটা শ্রাবন্তীর তৃতীয় বিয়ে। এর আগে ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয়। তাদের ঘরের সন্তান ঝিনুক।

রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে শ্রাবন্তীর প্রেম ও বিয়ে হয়। গেল বছরের জানুয়ারিতে তাদের বিচ্ছেদ হয়। এরপরই শ্রাবন্তী মজেন রোশন সিংয়ের প্রেমে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech