আত্মহত্যা করলেন ‘থর’ অভিনেতা আইজ্যাক ক্যাপ্পি

  


পিএনএস ডেস্ক: আত্মঘাতী করেছেন ব্লকবাস্টার হলিউডি ছবি ‘থর’-এর অভিনেতা আইজ্যাক ক্যাপ্পি। বৃহস্পতিবার বিকালে অ্যারিজোনার ফ্ল্যাগস্টাফ অঞ্চলে সেতু থেকে হাইওয়েতে লাফ দিয়ে আত্মহত্যা করেন ৪২ বছর বয়সী এই অভিনেতা।

তবে কেন তিনি এভাবে আত্মঘাতি হলেন সে সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

মৃত্যুর আগে ইনস্টাগ্রামে একটি বার্তা পোস্ট করেন ক্যাপ্পি। ক্যাপশনে লিখেন, ‘যে মানুষের কিছু হারানোর নেই, তার রক্ষা করার মতোও কিছু নেই। তার থেকে সাবধান।’

আরও লিখেন, ‘গত সপ্তাহে আত্মপর্যালোচনা করে জানতে পারি, যদিও তা বহু বছর আগে করা উচিত ছিল, নিজের চরিত্র সম্পর্কে নিরেট সত্যি বহু তথ্য আবিষ্কার করেছি। আমার অজ্ঞানতার জন্য এই আত্মপর্যালোচনায় অনেক দেরি হয়ে গেল। দেখুন, নিজেকে খুব ভালো মানুষ ভাবতাম। কিন্তু আমি মোটেও তত ভালো নই। সারা জীবন আমি যথেষ্ট খারাপ মানুষ হিসেবেই বেঁচেছি।’

হয়তো সেই উপলব্ধি সহ্য করতে না পেরেই জীবনপঞ্জীতে দাঁড়ি টেনে দিলেন আইজ্যাক ক্যাপ্পি।

বেশ কয়েকটি হিট ছবিতে ছোটখাটো চরিত্রে অভিনয় করতে দেখা গেছে ক্যাপ্পিকে। ‘থর’ ছবিতে পেট স্টোরের কর্মী হিসেবে তার অভিনয় দর্শকের নজর কেড়েছিল।

২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘টার্মিনেটর স্যালভেশন’ ছবিতে বারবারোসা চরিত্রেও তার অভিনয় ছিল প্রশংসিত। ওই বছরই ‘ফ্যানবয়েজ’ ছবিতে তাকে গারফাঙ্কেল চরিত্রে দেখা যায়। এছাড়া ‘মনস্টার পজ’ ব্যান্ডের নিয়মিত সদস্য ছিলেন ক্যাপ্পি।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech