‌অতিরিক্ত ঘুমের ওষুধ খাওয়ায় মৃত্যু হয়েছে কণ্ঠশিল্পী শাওনের

  20-05-2019 01:50PM

পিএনএস ডেস্ক : খুলনার রবীন্দ্র সঙ্গীতশিল্পী ফারহানা ইয়াসমিন শাওন। রোববার (১৯ মে) খুলনার শেরেবাংলা রোডের ৩নং কাশিমনগর শিল্প এলাকার ভাড়া বাসা থেকে পুলিশ তার শিল্পীর মৃতদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অতিরিক্ত ঘুমের ওষুধ খাওয়ায় তার মৃত্যু হয়েছে।

এ প্রসঙ্গে শাওনের সহকর্মী লিটন ঢালী পুলিশকে জানান, ছয় মাস আগে স্বামী অপু খানের সঙ্গে ডিভোর্স হয় রবীন্দ্র সংগীতশিল্পী ফারহানা ইয়াসমিন শাওনের (৩৬)। এ নিয়ে মানসিকভাবে তিনি কিছুটা বিপর্যস্ত ছিলেন। মানসিক চাপ কমাতে শাওন প্রায় অতিরিক্ত ঘুমের ওষুধ খেতেন।

প্রসঙ্গত, ফারহানা ইয়াসমিন শাওন নগরীর আল কাতরা মিল এলাকার শেখ আবদুল হকের মেয়ে। এক বোন ও এক ভাইয়ের মধ্যে শাওন ছিলেন বড়। তিনি ডুমুরিয়া সাজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক ছিলেন। তিনি ভাড়া বাসা থেকে শিক্ষকতা করতেন।

এদিকে শাওনের মৃত্যু নিয়ে তার রুমমেট শাহানা আলিমা বলেন, রোববার সকালে ঘুম থেকে উঠে শাওনকে মানসিকভাবে কিছুটা বিপর্যস্ত দেখা যায়। দুজনে কিছু বলার পর যে যার কক্ষে চলে যান।

সকাল সাড়ে ১০টার দিকে শাওনের ঘর থেকে কোনো শব্দ না আসায় তিনি ডাকাডাকি করেন। পরে আশপাশের বাড়ি থেকে অন্যরা এসে কাচের দরজা ভেঙে শাওনকে দ্রুত হাসপাতালে নিয়ে যান। পরে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন