ফের ক্রিকেট নিয়ে গান গাইলেন আসিফ

  21-05-2019 11:54PM

পিএনএস ডেস্ক : বাংলাদেশ ক্রিকেট দলকে শুভ কামনা জানিয়ে ২০০৪ সালে ‘শাবাশ বাংলাদেশ’ শিরোনামে একটি গান গেয়েছিলেন একটি গান করেছিলেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। গানটি সেই সময় সারাদেশে আলোড়ন তুলেছিল। সামনে ক্রিকেট বিশ্বকাপ। প্রায় ১৫ বছর পর বাংলাদেশ ক্রিকেট দলকে শুভ কামনা জানিয়ে আবারও ক্রিকেট নিয়ে গান গাইলেন এই সংগীত তারকা।

‘প্রাণে প্রাণে আওয়াজ তোল’ শিরোনামের এই গানে আসিফের সাথে কণ্ঠ দিয়েছেন পূজা ও ঐশ্বর্য্য। স্নেহাশীষ ঘোষের কথা ও সুরে গানটির সংগীতপরিচালনা করেছেন এমএমপি রনি। এরই মধ্যে গানটির ভিডিওর শুটিং শেষ হয়েছে। নির্মাণ করেছেন মাহমুদ মাহিন।

গানটি সম্পর্কে আসিফ বলেন, প্রায় ১৫ বছর পর জাতীয় ক্রিকেট দলকে নিয়ে কোনো গান করলাম। মানুষের মধ্যে ক্রিকেটিও উন্মাদনা আনার জন্য যা যা প্রয়োজন তা এই গানের কথা, সুর ও সংগীতায়োজনে আছে। গানটা প্রকাশের পর তা সবার ভালো লাগবে বলেই বিশ্বাস আমার।

আসিফের মতো গানটি নিয়ে আশাবাদী বাকি দুই কণ্ঠশিল্পী পূজা ও ঐশ্বর্য্য। তাদের মতে, আসিফের সঙ্গে গানে গানে বিশ্বকাপে বাংলাদেশ দলকে শুভকামনা জানানো নিঃসন্দেহে ভালো লাগার মতো একটি ব্যাপার। গানটি এখন সবার কাছে ভালো লাগলেই তাদের সবার স্বার্থকতা বলে মনে করেন তারা।

আগামী ২৫ মে চেয়ারআপের অফিশিয়াল ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হবে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন