ডিসেম্বরে বরুণ-নাতাশার বিয়ে

  


পিএনএস ডেস্ক: বরুণ ধাওয়ানের নারী ভক্তদের জন্য খারাপ খবর। সকলের 'মন ভেঙে' এবার দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন 'টিনেজ হার্টথ্রব' বরুণ ধাওয়ান। বরুণ যে এবছরই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন সেখবর বেশকিছুদিন ধরেই শোনা যাচ্ছিল। যদিও এইসব খবরই গুজব বলে বারবার উড়িয়ে দিয়েছেন অভিনেতা।


তবে সূত্রের, বরুণ যতই সবকিছু গুজব বলে উড়িয়ে দেন না কেন, 'পিঙ্কভিলা' সূত্রে খবর এবছরের ডিসেম্বর মাসেই বসছে বরুণের বিয়ের আসর। তবে বিরাট-আনুশকা, দীপবীর-এর মতো বিদেশের মাটিতে নয়, বরুণ বিয়ের জন্য বেছে নিয়েছেন ভারতের সৈকত শহর গোয়াকে। সেখানেই নাকি বসছে বরুণ ও নাতাশার বিয়ের আসর।


ইতোমধ্যেই দুই পরিবারের পক্ষ থেকে বিয়ের প্রস্তুতিও শুরু হয়ে গেছে বলে খবর। জানা যাচ্ছে বিয়ের অনুষ্ঠানে বরুণ ও নাতাশার দুই পরিবারের সদস্য, আত্মীয়-স্বজনরাও ছাড়াও তাঁদের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব, বলিউডের বেশকিছু তারকা উপস্থিত থাকবেন। প্রসঙ্গত, কিছুদিন আগে নাতাশার জন্মদিন বিশেষভাবে সেলিব্রেট করেন বরুণ ধওয়ান। সেই ছবি ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।


প্রসঙ্গত, নাতাশা বরুণের দীর্ঘদিনের প্রেমিকা। শোনাযায়, ছেলেবেলায় তাঁরা বন্ধু ছিলেন। পরে দীর্ঘদিন পর একটা মিউজিক কনসার্টে তাঁদের দেখা হলে তাঁদের বন্ধুত্ব প্রেমে বদলে যায়।


পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech