প্রীতির বয়স মাত্র ২১ বছর!

  

পিএনএস ডেস্ক: বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা প্রীতি জিনতা। দীর্ঘ দিনের ক্যারিয়ারে দর্শকদের উপহার দিয়েছেন অনেক সুপার হিট ছবি। জনপ্রিয় এই নায়িকার বয়স ২১ বছর! শুনে অবাক হচ্ছেন? হুম প্রীতি বয়স ২১ ঠিকই তবে তা বলিউডে পদার্পণের ২১ বছর।

রমেশ তৌরানির ‘কেয়া কেহনা’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয় প্রীতি জিনতার। এই ছবিতে তিনি জুটি বেঁধেছিলেন সাইফ আলি খানের সঙ্গে। এতে আরো ছিলেন অনুপম খের ও ফরিদা জালাল। ওই সময় তুমুল জনপ্রিয় হয়েছিল সিনেমাটি।

বলিউড ক্যারিয়ারে ২১ বছর উদযাপন উপলক্ষে একটি আবেগময় বার্তা দিয়েছেন প্রীতি জিনতা। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি লিখেছেন, ‘২১ বছর আগে এই দারুণ সিনেমাটির সঙ্গে চুক্তি করার মধ্য দিয়ে আমার ক্যারিয়ার শুরু হয়।’ পরিচালক রমেশ তৌরানি, অভিনেতা সাইফ আলি খান, অনুপম খের, চন্দ্রচূড় সিংসহ ছবির কলাকুশলীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি।

বেশ কয়েকটি সুপারহিট সিনেমা রয়েছে প্রীতি জিনতার ঝুলিতে, যেগুলো বলিউডে তাঁর আসন পাকা করেছে। ‘বীর জারা’, ‘কাল হো না হো’, ‘দিল চাহতা হ্যায়’, ‘সোলজার’, ‘কোই মিল গ্যায়া’ দারুণ জনপ্রিয় হয়েছিল। দারুণ ছবি দিয়ে বলিউডে ক্যারিয়ার শুরু হওয়ায় কৃতজ্ঞ তিনি। ‘কেয়া কেহনা’র সহ-অভিনেতা ও পুরো টিমকে তিনি হৃদয়ের গভীর থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

দীর্ঘদিনের প্রেমিক গিনি গুডএনাফের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন প্রীতি জিনতা। এরপর চলচ্চিত্র অঙ্গন থেকে অদৃশ্য হয়ে যান। তবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কিংস ইলেভেন পাঞ্জাবের অন্যতম মালিক তিনি। সিনেমায় দেখা না গেলেও ক্রিকেট মাঠে দাপিয়ে বেড়িয়েছেন প্রীতি। তাকে সর্বশেষ কমেডি ছবি ‘ভাইজান সুপারহিট’-এ দেখা গিয়েছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech