সালমান খানের বিয়ে আগামীকাল!

  22-05-2019 07:38PM

পিএনএস ডেস্ক : অনেক বছরের প্রশ্ন এটি- সালমান খান কবে বিয়ে করছেন? এ নিয়ে নানা সময় নানা কিছু ঘটে গেলেও সালমান এখনও অবিবাহিতই রয়ে গেছেন। আর এ কারণে বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর হিসেবেই আখ্যায়িত করা হয় তাকে।

এবার নিজের মুখেই বিয়ের দিন-তারিখ জানিয়ে দিলেন বলিউডের এই তারকা। সালমান খান জানিয়েছেন, আগামীকাল ২৩শে মে নাকি তার বিয়ে। মুক্তির অপেক্ষায় সালমান খানের নতুন ছবি ‘ভারত’। সে ছবিটি নিয়েই এ তারকা খোলামেলা এক সাক্ষাৎকার দেন ভারতের মুম্বই মিরর পত্রিকায়।

সেখানে তাকে প্রশ্ন করা হয় সালমান খানের বিয়ে এখন জাতীয় চিন্তার বিষয় হয়ে উঠেছে, কবে নাগাদ নিজের গাঁটছড়া বাঁধবেন তিনি? এমন প্রশ্নের উত্তরটা বেশ হাস্যরসাত্মক ভাবেই দেন সালমান।

তিনি বলেন, আমার বিয়ে যেহেতু জাতীয় চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে সেহেতু আগামীকালই বিয়ে। কারণ আগামীকাল ভারতের জাতীয় নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে। দিনটি সব ভারতীয়র কাছে গুরুত্বপূর্ণ। তাই সেদিনই বিয়েটা করছি! বরাবরই দেখা যায়, বিয়ের প্রসঙ্গে সালমানকে প্রশ্ন করা হলে কৌতুকের ছলে উত্তর দিয়ে বিষয়টি এড়িয়ে যান তিনি।

এদিকে সালমান খান অভিনীত ‘ভারত’ ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়। আসছে ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এটি। ছবিটিতে তার সঙ্গে থাকবেন ক্যাটরিনা কাইফ ও দিশা পাটানি।


পিএনএস-জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন