জোলি এখন ডাইনি!

  27-05-2019 01:18PM

পিএনএস ডেস্ক : ভয়ঙ্কর এক ডাইনি হয়ে গেছেন হলিউড অভিনেত্রী জোলি? তাকে বলা হচ্ছে শয়তানের রানি! জোলির মুক্তির অপেক্ষায় থাকা ছবিতে এমন চরিত্রেই দেখা যাবে তাকে। রূপকথার গল্পের ওপর ভিত্তি করে ২০১৪ সালে মুক্তি দেওয়া হয়েছিল ডিজনি কমিকসের ছবি ‘মেলাফিসেন্ট’। ছবিটিতে অনবদ্য অভিনয় করে নজর কেড়ে নিয়েছিলেন অ্যাঞ্জেলিনা জোলি।

রবার্ট স্টোর্মবার্গের পরিচালিত মেলাফিসেন্ট প্রথম পর্বের ছবিতেই আভাস মিলেছিল ছবিটির সিকুয়্যালের। সে অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে দীর্ঘ চার বছর পর। আসছে ১৮ অক্টোবর রুপালি পর্দায় মুক্তি দেওয়া হবে ‘মেলাফিসেন্ট : ইভিল কুইন’। এবারের পর্বে দেখা যাবে রাজ্যের পরিধি বাড়াতে রাজমহলের নিকটবর্তী বন উজাড় করতে চেয়েছিলেন রাজা। সেখানে বাধা হয়ে দাঁড়ান বনের রানি মেলাফিসেন্ট। যখন কিছুতেই আর বন দখলে নেওয়া যাচ্ছিল না তখনই রাজা রাজপুত্রকে দিয়ে প্রেমের ফাঁদ তৈরি করে ধোকা দেন মেলাফিসেন্টকে। এতে ভীষণ ক্ষিপ্ত হয়ে ওঠেন মেলাফিসেন্ট।

এবার মেলাফিসেন্টের সেই ধ্বংসাত্মক রূপটাই দেখানো হবে ‘মেলাফিসেন্ট ২’ ছবিটিতে। আর তাই ছবিটির নামকরণ করা হয়েছে ‘মেলাফিসেন্ট : মিসট্রেস অব কুইন’। অনেকেই জোলিকে শয়তানের রানিও বলছেন। সম্প্রতি প্রকাশ হয়েছে ছবিটির ট্রেলার। সেখানে ভয়ঙ্কর ও ধ্বংসাত্মক ডাইনি রূপে দেখা মিলেছে হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলির।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন