ফের বডি শেমিং, কাঁদলেন বিদ্যা!

  

পিএনএস ডেস্ক : ছোট থেকে বিদ্যা বালনের চেহারা রোগা নয়। বরং তার শারীরিক গঠন মোটার দিকেই। তা নিয়ে কম সমালোচনা শুনতে হয়নি নায়িকাকে। এমনকি বলিউডে অভিনয় শুরু করার পরও তাকে চেহারা নিয়ে সমালোচনা শুনতে হয়েছে। একাধিকবার বডি শেমিংয়েরও শিকার হতে হয়েছে তাকে। এর আগেও এ সব নিয়ে মুখ খুলেছেন নায়িকা। এ বার প্রকাশ্যেই কেঁদে ফেললেন।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওতে দেখা যাচ্ছে, নিজের শারীরিক গঠন নিয়ে কথা বলতে বলতে কেঁদে ফেলেছেন বিদ্যা। কতবার চেহারা নিয়ে বিভিন্ন জোকস শুনতে হয়েছে তাকে, বলেছেন সে কথাও। তবে এ সংক্রান্ত সমালোচনাকে পাত্তা না দিয়ে প্রতিবাদ করার পরামর্শ দিয়েছেন। নিজের শর্তে বাঁচার কথা বলেছেন নায়িকা।

এ নিয়ে আগেই বিদ্যা বলেছেন, ‘‘সারা জীবন হরমোনের সমস্যায় ভুগছি আমি। যখন অল্প বয়েস, লোকে বলত, এত সুন্দর দেখতে তোমায়, একটু ওজন কমিয়ে ফেল। এটা শুনতে কিন্তু সব সময় ভাল লাগে না। আমি ব্যায়াম করতাম। তাতে হরমোনের সমস্যা কিছু কমেছিল। কিন্তু পরে আবার বেড়ে যায়। আসলে লোকে ভাবে, ভুল খাবার, শরীরচর্চা না করার জন্য মোটা হয়ে যাচ্ছি। আসলে তো তা নয়। হরমোনের সমস্যার জন্য কখনও রোগা হতেই পারলাম না। শরীরচর্চা করতে বললেই আমার রাগ হয়ে যায়। কী ভাবে লোকে জানতে পারছে, আমি শরীরচর্চা করছি না? কত চ্যালেঞ্জ পেরতে হচ্ছে, তার খবর কেউ রাখে কি?’’

শেষবার ‘তুমহারি সুলু’তে বড় পর্দায় অভিনয় করেছেন বিদ্যা। অক্ষয় কুমারের সঙ্গে ‘মিশন মঙ্গল’-এর কাজে আপাতত ব্যস্ত তিনি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech