সাবেক প্রেমিকের সঙ্গে নাচলেন দীপিকা!

  01-06-2019 08:08PM

পিএনএস ডেস্ক :দীপিকা পাডুকোন আর রণবীর কাপুরের ছবি ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ৬ বছর পূর্ণ করলো শুক্রবার (৩১ মে)। এই খুশির দিনে সেলিব্রেশন তো দরকার। কিন্তু সেই সেলেব্রেশনটা যদি ছবির দুই নায়ক-নায়িকা নিজেরা নাচের মধ্যে দিয়ে করেন তাহলে তো আর কথাই নেই।

রণবীর কাপুর তার ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করেন। সেখানে দেখা যাচ্ছে দীপিকা ও রণবীর কাপুর চুটিয়ে নাচছেন। ওই ছবিরই হিট গান ‘বলম পিচকারী’তে আবারও চুটিয়ে নেচে সেলিব্রেট করলেন তারা।

ভিডিওতে রণবীর ফরমাল শার্ট পড়েছেন। আর দীপিকা পড়েছেন ব্ল্যাক ড্রেস। তবে দীপিকা আর রণবীর কাপুর দু’জনেই কিন্তু প্রাক্তন প্রেমিক-প্রেমিকা।

রণবীর সিংকে বিয়ে করে ভালোই আছেন দীপিকা। এখন আবার রণবীর কাপুর প্রেম করছেন আলিয়া ভাটের সঙ্গে। মাঝে মধ্যেই এই চারজনকে এক সঙ্গে দেখা যায়। বিঞ্জাপনেও নিজেদের পার্টনার বদলে কাজ করেছেন তারা।

আলিয়া জুটি বেঁধেছেন রণবীর সিংয়ের সঙ্গে। আর দীপিকা ও রণবীর কাপুর এক সঙ্গে কাজ করছেন। আসলে প্রেম না থাকলেও বন্ধুত্বটাই আসল। তবে রণবীর সিং কিন্তু দিলখোলা মানুষ। না হলে অনেকেই প্রাক্তন প্রেমিকের সঙ্গে নিজের বউকে কাজ করতে দেন না। সেদিক থেকে অনেকটাই এগিয়ে রয়েছেন আজকের প্রজন্মের এই জুটি।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন