যাকে বিয়ে করলেন তাসকিন!

  20-06-2019 06:01PM

পিএনএস ডেস্ক : এই সময়ের অভিনেতা তাসকিন রহমান। যিনি নীল চোখের ভিলেন হিসেবেও দর্শক মহলে পরিচিতি লাভ করেছেন। ২০১৭ সালে মুক্তি প্রাপ্ত ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে খলনায়ক জিসান চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন এ অভিনেতা। এরপর নায়ক চরিত্রেও দেখা গেছে তাকে। এবার বিয়ে করলেন তিনি। পাত্রী জান্নাত ফেরদৌস।

জানা গেছে, দুই পরিবারের সম্মতিতে গেল ১১ জুন সন্ধ্যায় মিরপুরের একটি বাসায় ঘরোয়া পরিসরে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে। বিয়ের আটমাস আগে একটি পার্টিতে জান্নাতের সঙ্গে প্রথম দেখা হয়। টুকটাক কথাবার্তা ও খুদেবার্তা আদান-প্রদানের মাধ্যমে জান্নাতের সঙ্গে তাসকিনের প্রেম হয়। গত তিনমাস চুটিয়ে প্রেম করার পর পারিবারিক সম্মতিতে এই বিয়ে অনুষ্ঠিত হয়। বর্তমানে তারা একসঙ্গেই রয়েছেন।

তাসকিনের স্ত্রী জান্নাত ফেরদৌস সম্পর্কে জানা গেছে, এক বছর বয়সে ইতালি চলে যান জান্নাত। তার শৈশব, কৈশর, তারুণ্য সেখানেই কেটেছে। তার পরিবারে আরো দুই ভাই রয়েছে। পরিবারসহ ইতালির মিলান শহরে থাকেন জান্নাতরা।

এদিকে, অভিনেতা তাসকিনের এটি দ্বিতীয় বিয়ে এটি। ২০১৭ সালে শুরুর দিকে তিনি নুসরাত নামে এক মেয়েকে বিয়ে করেছিলেন। ওই সংসার একমাসের মধ্যেই ভেঙে যায়।

প্রসঙ্গত, ‘ঢাকা অ্যাটাক’র পর তাসকিন কে ‘যদি একদিন’ছবিতে দেখা গেছে। এই ছবিতে তার সঙ্গে অভিনয় করেন কলকাতার শ্রবান্তী চ্যাটার্জি। এছাড়াও ‘বয়ফেন্ড’ ছবিতে দেখা গেছে তাকে। আর মুক্তির অপেক্ষায় রয়েছে ‘মিশন অ্যাকস্ট্রিম’, ‘আদি’, ‘অপারেশন অগ্নিপথ’, ‘মৃত্যুপুরী’ ও ‘সুলতান দ্য সেভিয়ার’ সিনেমাগুলো।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন