মুসলিমের সঙ্গে প্রেম করে হৃতিকের বোন পরিবার থেকে বিচ্ছিন্ন

  26-06-2019 12:42PM

পিএনএস ডেস্ক :হৃতিক রোশন বলিউডের একজন সুপার স্টার। তার বাবা রাকেশ রোশন ছিলেন আশির দশকের নায়ক ও বর্তমান সময়ের একজন সফল প্রজোযক। বলিউডের স্বনামধন্য পরিবারের মাঝে তাদের পরিবারকে গন্য করা হয়। তবে সম্প্রতি এ পরিবার সম্পর্কে বেড়িয়ে এসেছে চাঞ্চল্যকর কিছু তথ্য।

হৃতিক রোশনের বোন সুনয়না অভিযোগ করেন এক মুসলিম যুবকের সঙ্গে প্রেম করায় পরিবারের অত্যাচার সহ্য কতে হচ্ছে তাকে। তার অভিযোগ, সাংবাদিক রুহেল আমিনের সঙ্গে সম্পর্ক রাখার জন্য তাকে চড় মারেন তার বাবা রাকেশ। এমনকী রুহেলকে জঙ্গি বলেও অপমান করেন তিনি। সুনয়না আরও অভিযোগ করেন, তার ভাই হৃতিক প্রথমে সাহায্য করবেন বলেও পরে মুখ ফিরিয়ে নিয়েছেন।

বলিউড পাড়ায় শোনা যাচ্ছে সুনয়না নাকি মাদকাসক্ত। মানসিক অবসাদে ও ভুগছেন, বাইপোলার ডিজঅর্ডার নামক রোগে আক্রান্ত তিনি৷ সুস্থ হয়ে ওঠার জন্য তাকে রিহ্যাবেও যেতে হয়েছে। এই ঘটনা নিয়ে আলাপ আলোচনার চলতে চলতেই ট্যুইটে বিস্ফোরন ঘটান তিনি। সুনয়না লিখেছেন, পরিবারের থেকেও আমি আলাদা রয়েছি। কারণ আমি মুসলিম ছেলেকে ভালবেসেছি,তাই বাবা আমাকে চড় মেরেছিল। আমার ভাইও আমার পাশে দাঁড়ায়নি। বাড়ির পরিবেশ দিন দিন আমার জন্য অস্বস্তিকর হয়ে উঠছে। মনে হচ্ছে বেঁচে থেকেই নরকে বাস করছি।

এ সমস্যা থেকে বাঁচতে বলি নায়িকা কঙ্গনার বোন রঙ্গোলির নিকট সাহায্য চেয়েছেন সুনয়না৷ তার দাবি যে একশো শতাংশ সত্যি তা প্রমাণ করার জন্য টুইটের পর টুইট করেছেন রঙ্গোলি৷

সুনয়না নিজেও টুইটে লেখেন, “হৃতিক-কঙ্গনার মধ্যে ঠিক কী হয়েছিল জানা নেই, তবে গুজব যখন রটেছে তখন কোনো ব্যাপার তো নিশ্চয়ই ছিল। আমি কঙ্গনার পাশে আছি।”

রঙ্গোলি জানান, প্রতিদিন ফোন করে কঙ্গনার কাছে কান্নাকাটি করেন সুনয়না। রোশন পরিবারের এই ভয়ানক সত্যিকে জনগণের সামনে নিয়ে আসা উচিত বলে তিনি মনে করেন। তিনি বলন, সুনয়না ওর নিজের পরিবারেই সুরক্ষিত নন।

হৃতিকের সাবেক স্ত্রী সুজান রোশন পরিবারের এ খারাপ সময়ে প্রাক্তন স্বামীর পাশে দাঁড়িয়েছেন৷ ইনস্টাগ্রামে তিনি লেখেন, রোশন পরিবার এক ভয়াবহ পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে। আমিও এই পরিবারেরই এক সদস্য ছিলাম, তাই সুনয়নাকে ভাল করে চিনি। একজন নরম মনের দায়িত্বশীল মানুষ।

সুনয়না কার সঙ্গে সম্পর্ক রাখবেন, তা ঠিক করে দেবে তার পরিবার? তা না মানলে তাকে চড় মারবেন বাবা রাকেশ। এই অভিযোগ শুধু চাঞ্চল্যকরই নয়, মর্মান্তিকও বটে। এই অভিযোগ এক সামাজিক ব্যাধিকে নির্দেশ করছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন