ফের প্রেমে মজলেন শ্রাবন্তী, প্রেমিকের বয়স বাবার থেকেও বেশি!

  

পিএনএস ডেস্ক : কলকাতা সিনেমায় জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কয়েকদিন আগেই দীর্ঘ দিনের প্রেমিক রোশান সিং এর সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন নায়িকা। বিয়ের পরে হানিমুন, ঘুরতে যাওয়া প্রায় সব কিছুর ছবিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শ্রাবন্তী এবং রোশন দু’জনেই।

এদিকে, নিজেদের বিয়ের সেই রেশ কাটতে না কাটতে আবারো প্রেমে পড়লেন নায়িকা! তবে এ প্রেম বাস্তবে নয় বরং সিনে পর্দায়। শ্রাবন্তী নিজের অভিনয়ের ক্যারিয়া অনেকের সঙ্গেই জুটি বেঁধে অভিনয় করেছেন। সেই ধারাবাহিকতায় এবার কলকাতার জনপ্রিয় নায়ক শাশ্বত’ চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনয় করবেন তিনি।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, বিয়ের পর নতুনভাবে সিনেমার কাজ শুরু করছেন শ্রাবন্তী। প্রথমেই দাঁড়াবেন ‘ছবিয়াল’-এর ক্যামেরার সামনে। এই সিনেমায় তার বিপরীতে থাকছেন শাশ্বত চট্টোপাধ্যায়। সিনেমাটি পরিচালনা করবেন মানস বসু।

এই সিনেমায় হাবুল নামের এক ফটোগ্রাফারের চরিত্রে অভিনয় করবেন শাশ্বত। আর জমিদারের বৌ লাবণ্য চরিত্রে শ্রাবন্তী। এক পর্যায়ে তারা একে-অপরের প্রেমে পড়েন। সেই প্রেমে পড়ার গল্পেই এগোবে সিনেমা। আগামী ১৫ জুলাই থেকে পশ্চিমবঙ্গের হুগলিতে সিনেমাটির শুটিং শুরু হবে।

এবারই প্রথম নয়, এর আগেও শাশ্বতর সঙ্গে অভিনয় করেছেন শ্রাবন্তী।

উল্লেখ্য, শ্রাবন্তী চ্যাটার্জি প্রথমে বিয়ে করেছিলেন নির্মাতা রাজীব বিশ্বাসকে। তাদের সংসারে একটি ছেলে সন্তান হয়। এরপর এই সংসার ভেঙে যায়। শ্রাবন্তী বিয়ে করেন কৃষ্ণ ব্রজ নামের এক মডেলকে। সেই বিয়েও টেকেনি বেশিদিন। সবশেষে কিছু দিন আগেই রোশান সিংকে বিয়ে করেছেন শ্রাবন্তী।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech