'গাড়ির মধ্যে ধর্ষণের চেষ্টা করেছিলেন পরিচালক'

  13-07-2019 08:56AM


পিএনএস ডেস্ক: 'বম্বে গিয়ে মিঠুন হবো' -এটা একটা প্রচলিত প্রবাদের মতো। অনেক স্বপ্ন নিয়ে বিভিন্ন রাজ্য থেকে মুম্বাইতে ছেলে মেয়েরা আসে অভিনয় জগতে। ছেলেদের তুলনায় মেয়েদের পড়তে হয় অনেক বড় সমস্যার মুখোমুখি। কাজ দেয়ার নাম করে উঠতি নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়ানোর কথা বলিউডে প্রায়ই শোনা যায়।

এবার পরিচালকের বিরুদ্ধে মুখ খুললেন বিদিতা বাগ। টলিউডের বিখ্যাত মডেল, অভিনেত্রী বিদিতা।

তিনি বলিউডে যান নিজের ক্যারিয়ার তৈরি করার জন্য। প্রথম দিকে একেবারেই কাজ পাচ্ছিলেন না তিনি। তবে পরের দিকে, 'বাবুমশাই বন্দুকবাজ' ও আরও বেশ কিছু ছবিতে চুটিয়ে কাজ করছেন তিনি। সেই সঙ্গে করছেন ওয়েব সিরিজের কাজও। কিন্তু তার এই জার্নিটা সহজ ছিল না।

বিদিতা জানিয়েছেন, 'কলকাতা থেকে মুম্বাই যাওয়ার পর এক সহ-পরিচালক ওয়েব সিরিজে কাজ দেয়ার নাম করে তার সঙ্গে খারাপ আচরণ করেন। শুটিং ফ্লোরে তাকে ডেকে শরীর স্পর্শের চেষ্টা করেন। তারপর সেই পরিচালক বিদিতাকে একটি পার্টিতে ডাকেন অন্য পরিচালকদের সঙ্গে আলাপ করানোর জন্য।

বিদিতা পার্টিতে যাওয়ার পর তাকে বাড়ি রেখে আসার কথা বলে একটা পুরনো সিনেমা হলের সামনে গাড়ি দাঁড় করান। তারপর ওই পরিচালক তাকে জোর করে ধর্ষণের চেষ্টা করেছিলেন। এসময় বিদিতা বাধা দিলে মারপিট শুরু হয় তাদের মধ্যে। শেষ পর্যন্ত রাস্তায় বিদিতাকে ফেলে রেখে ওই পরিচালক চলে যায়।

বিদিতার কথায় ওই পরিচালকের বউ জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী। তাদের একটি বাচ্চাও আছে। ওই পরিচালকের ভালো মানুষীর মুখোশ এবার খুলে ফেলতে চান বিদিতা বাগ। সূত্র: নিউজ এইট্টিন

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন