‘ভয়ঙ্কর রূপে’ সেলুলয়েডে ফিরছেন অ্যাঞ্জেলিনা জোলি

  


পিএনএস ডেস্ক: অ্যাঞ্জেলিনা জোলি, হলিউডের জনপ্রিয় অভিনেত্রী। শুধু অভিনেত্রী নন, একজন চলচ্চিত্র নির্মাতা ও মানবহিতৌষীও জোলি। অভিনয় দিয়ে তিনবার গোল্ডেন গ্লোব পুরস্কার, দুইবার স্ক্রিন অ্যাক্টরস গিল্ড পুরস্কার এবং একবার একাডেমি পুরস্কার লাভ করেছেন মার্কিন এই অভিনেত্রী।

তবে এবার ভয়ঙ্কর পরী মেলফিসেন্ট রূপে সেলুলয়েডে ফিরছেন জোলি। মাথায় শিং আর দুই ডানা নিয়ে বড় পর্দায় ফের জাদু দেখাবেন তিনি। ইউটিউবে প্রকাশিত হয়েছে তার নতুন ছবি মেলফিসেন্ট: মিসট্রেস অফ অভিল'র ট্রেলার। বলা যেতে পারে, জোয়াকিম রোনিং পরিচালিত ছবিটির মাধ্যমে প্রায় চার বছর পর পর্দায় ফিরছেন জোলি।

'মেলফিসেন্ট: মিসট্রেস অফ এভিল' ছবিতে ডানা আর শিংয়ে ভয়ঙ্কর পরী মেলফিসেন্টের জাদুর মায়া ছড়িয়ে পরবে চারিদিকে। যার মধ্যদিয়ে বাই দ্যা সির পর এই সিনেমার মাধ্যমেই প্রায় চার বছর পর পর্দায় ফিরছেন অ্যাঞ্জলিনা জোলি।

ছবির চিত্রনাট্যে প্রিন্সেস অরোরাকে বিয়ের প্রস্তাব দেন প্রিন্স ফিলিপ। কিন্তু বিষয়টি নিয়ে চিন্তিত গডমাদার মেলফিসেন্ট। ভালোবাসা, বিয়ে কিংবা মানুষ সম্পর্কে মেলফিসেন্টের ধারণা বদলাতে তাকে আমন্ত্রণ জানান রানি ইংগ্রিত। যদিও তা উদ্দেশ্যপ্রণোদিত।

১৯৫৯ সালে মুক্তি পেয়েছে ফরাসি লেখক চার্লস পেরোর দ্যা স্লিপিং বিউটি অবলম্বনে তৈরি হয়েছে 'স্লিপিং বিউটি'। ৫৫ বছর পর ২০১৪ সালে আলোর মুখ দেখে এর রিমেক চলচ্চিত্র মেলফিসেন্ট। যার সিক্যুয়াল 'মেলফিসেন্ট: মিসট্রেস অফ এভিল'।

আগের পর্বের মতো এবারও প্রিন্সেস আরোরা হিসেবে থাকছেন এল ফ্যানিং। নতুন করে যুক্ত হয়েছেন মিশেল পাইফার ও চুইয়েটেল এজিওফর। শুধু অভিনয় নয় এবারের ছবিতে সহ-প্রযোজকের দায়িত্বও সামলেছেন জোলি। ১৮ অক্টোবর মুক্তির অপেক্ষায় থাকা ছবিটি পরিচালনা করেছেন জোয়াকিম রোনিং।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech