বলিউডকে সোনামের বিদায়!

  17-07-2019 11:59PM

পিএনএস ডেস্ক :গত বছর ৮ মে ব্যবসায়ী আনন্দ আহুজার সাথে বিয়ের বাঁধনে এক হন বলিউড সুন্দরী সোনাম কাপুর। বিয়ের পর সোনাম ভারত আর লন্ডন মিলিয়ে থাকলেও তার স্বামী কিন্তু লন্ডনের বাড়িতেই থাকেন। তবে বি-টাউনে এখন গুঞ্জন মুম্বাই ছেড়ে এবার স্থায়ী ভাবেই নাকি লন্ডনে বসবাস শুরু করবেন বলে ঠিক করেছেন সোনাম কাপুর।

বহুদিন ধরেই শোনা যাচ্ছিল, সোনম মুম্বই ছেড়ে লন্ডনে বসবাস শুরু করতে পারেন। মুম্বাইয়ে এক রিয়েল এস্টেট প্রতিষ্ঠানের সূত্রে খবর পাওয়া গেছে, মুম্বাইয়ে ৩৫ কোটির বিলাসবহুল ফ্ল্যাট বিক্রি করে দিতে চাইছেন সোনাম।

তার পরিবর্তে সোনাম নাকি লন্ডনের নটিং হিলে একটি বড় ফ্ল্যাট কেনার জন্য খোঁজ খবর শুরু করেছেন। আনন্দ আহুজার সঙ্গে বিয়ের পর সোনম দাম্পত্য জীবনে যে ভীষণ সুখী সে বিষয়ে কোনো সন্দেহ নেই। কিছুদিন আগে জাপানের টোকিওতে হাবি আনন্দ আহুজার সঙ্গে ছুটি কাটাতে দেখা গিয়েছিল অনিল কন্যা সোনামকে।

শেষবার বাবা অনিল কাপুরের সঙ্গে 'এক লেড়কি কো দেখা তো অ্যায়সা লগা' ছবিতে দেখা গিয়েছিল সোনামকে। এই মুহূর্তে অভিষেক শর্মার 'দ্যা জোয়া ফ্যাক্টর' ছবির শ্যুটিং করছেন তিনি।

সোনামের ভক্তদের প্রশ্ন তবে কি এই ছবিই তার বলিউডের শেষ ছবি হতে চলেছে? যদিও পুরোপুরি ভাবে মুম্বাই ছাড়ার বিষয়ে সোনাম নিজে কিংবা বাবা অনিল কাপুরের পরিবারের পক্ষ থেকে কিছুই জানানো হয়নি।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন