সাত দেশের ১৫ শহরে হৃতিক-টাইগারের বিপজ্জনক অ্যাকশন!

  24-07-2019 04:21AM

পিএনএস ডেস্ক:একদিকে খাড়া পাহাড়, অন্যদিকে ভয়ঙ্কর গভীর খাদ। আঁকাবাঁকা সরু রাস্তা পাহাড়ের উপর উঠে গিয়েছে। সেই ভয়ঙ্কর রাস্তায় দুটি অত্যাধুনিক বাইক আরোহী একে অপরকে তাড়া করেছেন। একজন পালাচ্ছেন, অপরজন তাকে যে কোনও মূল্যে ধরতে চাইছেন। একটু এদিক থেকে ওদিক হলেই বাইক নিয়ে সোজা খাদে। কিন্তু মৃত্যুভয়কে থোড়াই কেয়ার করেন তারা।

জিদ্দি দুই যুবক কেউই হারবার পাত্র নন। এমন ভয়ঙ্কর দৃশ্য দেখে আপনার-আমার যতই অ্যাড্রিনালিন ক্ষরণ হোক না কেন, ওই দু’জনের ভ্রূক্ষেপ নেই। আদতে ওই দুই যুবকের একজন বলিউডের ‘গ্রিকগড’ হৃতিক রোশন এবং অপরজন টাইগার শ্রফ।

আর উপরের টান টান দৃশ্যটা এই দুই অ্যাকশন হিরোর নতুন ছবি ‘ওয়ার’-এর চেজ সিক্যুয়েন্স। পরিচালক সিদ্ধার্থ আনন্দের নতুন এই ছবিতে বি-টাউনের এই প্রজন্মের বিগেস্ট দুই অ্যাকশন সুপারস্টার হৃতিক ও টাইগারকে একসঙ্গে দেখা যাবে। তাই সেই ছবির অ্যাকশন দৃশ্য তো স্বভাবতই দর্শকের হৃদকম্প ধরিয়েই ছাড়বে।

এমনই একটা দৃশ্যের শ্যুটিং পর্ব শ্যুট হয়েছে সুদূর পর্তুগালে। হাই-স্পিড বাইক নিয়ে কন্টিনেন্টাল পতুর্গালের সর্বোচ্চ পর্বতমালা সেরা-দ্য-এস্ত্রেলাতে ঝুঁকিপূর্ণ শ্যুটিং করলেন এই দুই হিরো।

ওই পর্বতমালা সর্বোচ্চ শৃঙ্গের উচ্চতা সমুদ্রপৃষ্ঠ থেকে ৬ হাজার ৫৩৯ ফুট। সেখানে এই ধরনের একটা চেজ সিক্যুয়েন্স শ্যুট করা রীতিমতো বিপজ্জনক। তবে, ভয়কে জয় করে সেই অসাধ্য সাধন করে ফেলেছেন হৃতিক ও টাইগার। এই ছবিতে এই দুই নায়কের বিভিন্ন অ্যাকশন দৃশ্য শ্যুট হয়েছে সাতটি দেশের ১৫টি শহরে।

‘ওয়ার’-এর অ্যাকশন দৃশ্যগুলি নিয়ে রীতিমতো আত্মবিশ্বাসী পরিচালক। হলিউডের হাড় কাঁপানো অ্যাকশন সিক্যুয়েন্সকে এই ছবির দৃশ্যগুলি মাত দেবে বলে তার আশা। ছবির নামের সঙ্গে মিল রেখে এই দৃশ্যগুলি দর্শক উপভোগ করবেন বলেও সিদ্ধার্থের বিশ্বাস।

‘ওয়ার’-এ এই দুই নায়ক ছাড়াও থাকছেন বানি কাপুর, আশুতোষ রানা। যশরাজ ফিল্মসের এই ছবিটি সামনের গান্ধীজয়ন্তীতে হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগু ভাষাতেও মুক্তি পাবে।


পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন