এবার ‘দেবদাস’ নিয়ে আসছেন আসিফ!

  

পিএনএস ডেস্ক: শ্রোতানন্দিত সংগীতশিল্পী আসিফ আকবর। গান নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি। এখন গানের পাশাপাশি মিউজিক ভিডিওতে মডেল হচ্ছেন। এসব গানে ভিন্ন ভিন্ন রূপে দেখা যায় তাকে।

এবার ঈদুল আজহা উপলক্ষে ডিএমএস’র ব্যানারে নতুন গান নিয়ে হাজির হতে যাচ্ছেন বাংলা গানের এই যুবরাজ। ‘দেবদাস’ শিরোনামের গান নিয়ে নির্মিত মিউজিক ভিডিওতে দেবদাসের লুকে দেখা যাবে তাকে। গানটির কথা লিখেছেন রাজিব আহমেদ। সুর ও সংগীতায়োজন করেছেন শাহরিয়ার রাফাত।

গানটি নিয়ে নির্মিত মিউজিক ভিডিও পরিচালনা করেছেন চন্দন রায়। তিনি জানান, এ গানে আসিফ তার প্রিয়াকে এমনভাবে ভালোবাসতে বলেছেন— যা দেখে দেবদাস অবাক হবে, হাসবে। গানের ভিডিওতে চরিত্রের প্রয়োজনে দুই/একটি দৃশ্যে অনেকটা ‘দেবদাস’-এর আদলে গেটাপ নিয়েছেন আসিফ আকবর। তার বিপরীতে অভিনয় করেছেন নাফিসা কামাল ঝুমুর।

আসিফ আকবর বলেন, ‘‘দেবদাস’ প্রেমের আবেদনময়ী গান। কিছু গান বেঁচে থাকে চিরকাল, ‘দেবদাস’ চিরকাল বেঁচে থাকার মতো একটি গান। গানের ভিডিওতে একাধিক গেটাপে হাজির হয়েছি, যা আসিফিয়ানদের ভালো লাগবে।’

আগামী ১০ আগস্ট ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে গানটি। পাশাপাশি ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে গানটি শুনতে পাওয়া যাবে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech