হ্যাকারদের কবলে ঊর্মিলা শ্রাবন্তী

  

পিএনএস ডেস্ক: লাক্স তারকা ঊর্মিলা শ্রাবন্তী করের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকারদের কবলে। এ নিয়ে বেশ বিড়ম্বনার শিকার হচ্ছেন এ অভিনেত্রী।

দীর্ঘদিন ধরেই ঊর্মিলা শ্রাবন্তী কর (Urmila Srabanti Kar) নামে একটি ফেসবুক আইডি চালু ছিল তার। এই আইডি দিয়েই তিনি ব্যক্তিগত ও পেশাগত যোগাযোগ রক্ষা করতেন। অনেকদিন ধরেই এই আইডিটি তার হাতছাড়া। দখল করে নিয়েছে হ্যাকাররা।

বর্তমানে তিনি নতুন একটি আইডি খুলে নিয়েছেন ঊর্মিলা। কিন্তু বিড়ম্বনার শিকার হচ্ছেন অন্য জায়গায়। তার আগের সেই আইডি দিয়ে হ্যাকাররা বিভিন্নভাবে বিভিন্নজনকে বাজে মেসেজ পাঠাচ্ছে। মেসেজে বিরক্ত ও বিব্রত হয়ে ঊর্মিলাকে ফোনও করেছেন। এরপর তাদের ভুল ভাঙলেও বিপাকে এই অভিনেত্রী।

ঊর্মিলা বলেন, আমি সবার কাছে দুঃখ প্রকাশ করছি যারা আমার পুরোনো আইডি থেকে হয়রানির শিকার হচ্ছেন। আমি শিগগির আইনি পদক্ষেপ গ্রহণ করবো।

তিনি আরও বলেন, এরই মধ্যে অনেকের কাছে টাকা চাওয়া হয়েছে। অনেকের কাছে ভোটার আইডি কার্ডের কপি, পাসপোর্টের কপি চাওয়া হচ্ছে ব্ল্যাকমেইল করার জন্য। তাই আমি সবাইকে সাবধান থাকার জন্য অনুরোধ করছি। কেউ যেন ঊর্মিলা ভেবে হ্যাকারদের ফাঁদে পা না দেন সে জন্য সবাইকে আহ্বান করেছেন ঊর্মিলা।

সম্প্রতি কোরবানির ঈদ উপলক্ষেও বেশকিছু নাটকে দেখা গেছে তার সরব উপস্থিতি। সবমিলিয়ে সময়টা বেশ ভালোই যাওয়ার কথা এই তরুণ তারকার। কিন্তু ফেসবুক হ্যাকারদের দখলে যাওয়ায় খানিকটা সময় ভালো যাচ্ছে না তার।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech