নোবেলের বিরুদ্ধে শারীরিক সম্পর্কের অভিযোগ কিশোরীর

  

পিএনএস ডেস্ক: কণ্ঠশিল্পী মাইনুল ইসলাম নোবেলের বেশকিছু নগ্ন ও আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভেসে ভেড়াচ্ছে। এক কিশোরীর ফেসবুক অ্যাকাউন্ট থেকে ছড়ানো হয় ছবিগুলো। এই নিয়ে ভারতের কয়েকটি অনলাইনও নিউজ করেছে।

নোবেলের বিরুদ্ধে প্রেম ও সর্বস্ব লুটের অভিযোগ এনেছে ১৬ বছর বয়সী এক ছাত্রী। সেই ছাত্রী জানিয়েছে, গোপালগঞ্জে থাকার সময় থেকে নোবেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এমনকি বিয়ের প্রলোভন দেখিয়ে নোবেল তার শারীরিক সম্পর্কেও মিলিত হয় বলে অভিযোগ কিশোরীর।

সম্প্রতি নোবেলের একটি আপত্তিকর ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এরপরই বিষয়টি প্রথম প্রকাশ্যে আসে। ওই ছাত্রীর সঙ্গে সংবাদমাধ্যমটি যোগাযোগও করেছিল। সে, নোবেলের বিরুদ্ধে অভিযোগ করে বলে, গত পাঁচ বছর বাবার চাকরি সূত্রে আমি গোপালগঞ্জে ছিলাম। সারেগামাতে যাওয়ার ছয় মাস আগে নোবেলের সঙ্গে তার পরিচয়। মিথ্যা প্রেমের জালে তাকে ফাঁসানো হয়েছিল বলে জানিয়েছে সে।

সেই ছাত্রী এরকমও জানিয়েছে যে, এই ছেলে অনেকবার মাদক নিয়েছে, মাতাল অবস্থায় গোপালগঞ্জের যেখানে সেখানে পড়ে থাকতো। এভাবে অনেক মেয়ের জীবন নষ্ট করেছে নোবেল।

সারেগামাপা শেষে একটি সাক্ষাৎকারে নোবেল বলেন, প্রিন্স মাহমুদের লেখা আমার সোনার বাংলাকেই বেশি ভালোবাসেন তিনি। তিনি মনে করেন রবীন্দ্রনাথের সোনার বাংলা নয়, মাহমুদের সোনার বাংলার সঙ্গেই সেই দেশের আবেগ জড়িয়ে আছে। এমনটাই তাঁর ব্যক্তিগত মতামত। আর এই নিয়েই হয় বিতর্ক।


সারেগামাপা-তে অনুষ্ঠানে নোবেলের গান বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল অনেকের কাছে। অনেকে চেয়েছিলেন অনুষ্ঠানের বিজয়ী হোক নোবেল। পরে অবশ্য নোবেল দ্বিতীয় রানার্স আপ হয়েছেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল



 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech