ভয়ঙ্কর কারসাজির মুখে অপূর্ব ও মেহজাবিন!

  

পিএনএস ডেস্ক : জুটি হয়ে ক্যামেরার সামনে দাঁড়ালেন অপূর্ব ও মেহজাবিন। তবে রোম্যান্টিক বা পারিবারিক নয়, এই জুটিকে এবার দেখা যাবে 'গেম ওভার' নামের ডার্ক থ্রিলার গল্পের টেলিফিল্ম। এর কাহিনি লিখেছেন স্বরূপ চন্দ্র দে। পরিচালনা করেছেন সঞ্জয় সমাদ্দার।

নির্মাতা জানান, শহরের মধ্যবিত্ত পরিবারের সম্ভ্রম হারানো মেয়ের আর্তনাদ এবং এক অসহায় বাবার জুয়ার চক্রে জড়িয়ে পড়ার গল্প নিয়ে 'গেইম ওভার' নাটক। এতে দেখা যাবে এক ভয়ঙ্কর খেলায় মেতে উঠেছেন প্রভাবশালী আজমীরা খান ও জাত জুয়াড়ি আজগর। তাদের এই ভয়ঙ্কর খেলার নির্মম শিকার মধ্যবিত্ত পরিবারের ছেলে আবিদ ও তার পরিবারের প্রতিটি সদস্য।

আজমীরা ও আজগরের ভয়ঙ্কর কারসাজি সবার সামনে তুলে ধরতে এগিয়ে আসে সাংবাদিক লুবনা। এরপরই ঘটতে থাকে নানা ঘটনা।

এ প্রসঙ্গে অভিনেতা অপূর্ব বলেন, 'এই থ্রিলার নাটকের প্রতিটি মুহূর্ত দর্শককে ভাবনায় ডুবিয়ে রাখবে। এর সিনেমাটিক ব্যাপারগুলো তাদের উপভোগ্য হবে বলে আমার বিশ্বাস।'

অপূর্বর এ কথার সঙ্গে একমত পোষণ করে অভিনেত্রী মেহজাবিন বলেন, 'এমন থ্রিলার গল্পের নাটকে আগে কখনও কাজ করা হয়নি। গল্পের মতো নির্মাণেও থাকছে ভিন্নতার ছাপ। সবমিলিয়ে নাটকটি দর্শকমনে আঁচড় কাটবে বলেই আমার ধারণা।'

লাইভ টেকনোলজির ব্যানারে নির্মিত টেলিফিল্মটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, শম্পা রেজা, লরেন মেন্ডিস প্রমুখ। শিগগিরই নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে।


পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech