ফের ভয় দেখাতে আসছেন বিদ্যা?

  12-09-2019 09:43AM


পিএনএস ডেস্ক: বিদ্যা বালনের কেরিয়ারে মঞ্জুলিকার চরিত্রটি ‘কাল্ট’ হয়ে রয়ে গিয়েছে। ‘ভুল ভুলাইয়া’র অবনীকে ভুলে যাওয়া সোজা নয়। আরও একবার বিদ্যাকে সেই রকম অবতারে পেতে পারেন দর্শক, ‘ভুল ভুলাইয়া’র সিকুয়েলে। আনিস বাজমি পরিচালিত ‘ভুল ভুলাইয়া টু’তে যোগ দিতে পারেন বিদ্যা। ছবির নায়ক, কার্তিক আরিয়ান।

এ মাসেই লন্ডনে যাচ্ছেন বিদ্যা, শকুন্তলা দেবীর বায়োপিকের শুটিংয়ে যোগ দিতে। এর ফাঁকেই ‘ভুল ভুলাইয়া টু’-এর স্ক্রিপ্ট শুনে ফেলেছেন অভিনেত্রী।

প্রথমে অক্ষয় কুমারের কাছেও একটি ক্যামিও চরিত্রের প্রস্তাব নিয়ে গিয়েছিলেন পরিচালক। কিন্তু প্রযোজক ভূষণ কুমারের সঙ্গে বিবাদের জেরে অক্ষয় সোজা ‘না’ বলে দিয়েছিলেন।

এছাড়া, ক্যামিও চরিত্র বলে আগ্রহও দেখাননি অক্ষয়। কিন্তু অক্ষয় ‘না’ বললেও, আনিস নাকি প্রায় রাজি করিয়ে ফেলেছেন বিদ্যাকে। তবে বিদ্যা ছবিটা করবেন কি না, সে ব্যাপারে তিনি সিদ্ধান্ত নেবেন লন্ডন থেকে ফিরে এসে।

নিছক ক্যামিও নয়, শোনা গিয়েছে এই সিকুয়েলে বিদ্যার চরিত্রটি রীতিমতো গুরুত্বপূর্ণ এবং ‘অথর ব্যাকড’। মঞ্জুলিকার মতোই ভয়-জাগানো!

অতএব, বিদ্যা কাস্টে যোগ দিলে ‘ভুল ভুলাইয়া টু’-এর থেকে প্রত্যাশা বেড়ে যাবে দর্শকের। কার্তিক আরিয়ানের বিপরীতে কে নায়িকা হবেন, সেটা অবশ্য এখনও চূড়ান্ত নয়। করন জোহরের ‘দোস্তানা টু’ নিয়ে আপাতত ব্যস্ত কার্তিক। আগামী বছরের জানুয়ারিতে শুটিং শুরু হওয়ার কথা ‘ভুল ভুলাইয়া টু’-এর।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন