যেভাবে সরাসরি আড্ডা দেয়া যাবে মোশাররফ করিমের সঙ্গে

  12-09-2019 03:31PM

পিএনএস ডেস্ক:অভিনেতা মোশাররফ করিম। ১৯৯৯ সালে তিনি অতিথি শিরোনামের একটি নাটকে প্রথম অভিনয় করেন। এরপর থেকেই শুরু। নাটকের পাশাপাশি চলচ্চিত্রেও অভিনয় করেছেন এ দাপুটে অভিনেতা। বিভিন্ন সময় ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে জয় করে নিয়েছেন দর্শকের মন।

২০০৪ সালে আমজাদ হোসেন রচিত উপন্যাস অবলম্বনে তৌকির আহমেদ নির্মিত জয়যাত্রা চলচ্চিত্রে তিনি প্রথম অভিনয় করেন। পরবর্তীতে তিনি রূপকথার গল্প (২০০৬), দারুচিনি দ্বীপ (২০০৭), থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার (২০০৯), প্রজাপতি (২০১১), টেলিভিশন (২০১৩), জালালের গল্প (২০১৫), অজ্ঞাতনামা (২০১৬), হালদা ও সর্বশেষ কমলা রকেট চলচ্চিত্রে অভিনয় করেন।

অভিনয় জীবনে তার প্রাপ্তিও অনেক। তাইতো এই দীর্ঘ ক্যারিয়ারে মোশাররফ করিমের ভক্ত সংখ্যা ও কম নয়। ভক্তরা চান প্রিয় তারকার সাথে দেখা করা কিংবা কথা বলার সুযোগ। কিন্তু এমন সুযোগ বরাবরই হয়ে ওঠে না। কিন্তু এবার আসলো সেই সুযোগ। জনপ্রিয় এ অভিনেতার সঙ্গে মুঠোফোনে কথা বলতে, আড্ডা দিতে ও তাকে কোনো প্রশ্ন করার থাকলে সেটিও জানা যাবে মোশাররফ করিমের কাছ থেকেই। আজ রাত ৮টায় যেকোনো রবি ও এয়ারটেল নাম্বার থেকে ২২২৮৮ নাম্বারে কল করলেই এই অভিনেতার সঙ্গে কথা বলা যাবে।

এ বিষয়ে এক ভিডিও বার্তায় মোশাররফ করিম বলেন, ‘দর্শকদের সঙ্গে গল্প করার জন্য দারুণ একটা সুযোগ পেয়েছি। আজ ঠিক রাত ৮টায় আমি থাকছি স্টার জোন সার্ভিসে। থাকবো শুধু মাত্র দর্শকদের সঙ্গে আড্ডা দিতে। আমি রেডি আপনারা রেডি তো? আমি থাকবো শুধু আপনাদের অপেক্ষায়।’

এদিকে মোশাররফ করিমের সঙ্গে দর্শকদের সরাসরি কথা বলার সুযোগ করে দিচ্ছে রবি-এয়ারটেল ও লাইভ এন্টারটেইনমেন্ট। এর আগেও দেশের অনেক জনপ্রিয় তারকা হাজির হয়েছেন এই আয়োজনে। এবার সেই আয়োজনের অতিথি মোশাররফ করিম।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন