রানুর ব্যাপারে লতা মঙ্গেশকরের মন্তব্য নিয়ে এবার মুখ খুললেন হিমেশ

  

পিএনএস ডেস্ক : একটি গানই ভাগ্যের চাকা ঘুরিয়ে দিয়েছে রানু মণ্ডলের। লতা মঙ্গেশকরের গাওয়া এক পেয়ার কা নগমা হ্যায় গেয়েই রাতারাতি ভাইরাল হয়েছিলেন তিনি। তার পরেই তাঁকে লতাকণ্ঠীর তকমা দিয়েছিলেন নেটিজেনরা। সেই স্বয়ং লতা মঙ্গেশকরও এই বিষয়টি নিয়ে মুখ খোলেন।

লতা মঙ্গেশকর বলেছিলেন, অনুকরণ করে বেশি দিন চলা যায় না। প্রথম প্রথম নজরে এলেও, তার পরে হারিয়ে যেতে হয়। অনেকদিন টিকে থাকতে হলে প্রয়োজন নিজস্বতা।

লতাজির এই মন্তব্যের পরে নতুন করে বিতর্ক শুরু হয়। দু ভাগে বিভক্ত হয়ে যান নেটিজেনরা। কেউ বলেছিলেন, এই মন্তব্য করার আগে লতা মঙ্গেশকরকে আর একটু উদার ভাবে ভাবা উচিত ছিল।

এই প্রসঙ্গে হিমেশ এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে বলেন, নেটিজেনরা লতাজির বক্তব্য বুঝতে ভুল করেছেন। প্রত্যেকেরই জীবনে একজন করে অনুপ্রেরণা থাকা প্রয়োজন। আমাদের বোঝা প্রয়োজন লতাজি কী অর্থে কথাগুলি বলেছেন। আমার মনে হয়, কেউ যখন নকল করতে যায়, তখন বিষয়টা স্থায়ী হয় না। কিন্তু আমি মনে করি, কারোর থেকে অনুপ্রাণিত হওয়া খুব প্রয়োজন।

হিমেশ রেশামিয়া আরও বলেন, কুমার শানু সব সময়ে বলেন, তিনি কিশোর কুমারের দ্বারা অনুপ্রাণিত। তেমনই আমরা প্রত্যেকেই কারও না কারও থেকে অনুপ্রাণিত। যখন আমি অনেক হাই পিচে গান গাইতাম, তখন আমি নাকি সুরে গাই বলে অনেকে সমালোচনা করেছিলেন। কিন্তু আন্তর্জাতিক স্তরে এটি একটি কমন বিষয়।

বুধবার মুক্তি পেয়েছে রানু ও হিমেশের গাওয়া তেরি মেরি কাহানি। হিমেশের আসন্ন ছবি হ্যাপি হার্ডি অ্যান্ড হীর ছবিতে মোট তিনটে গান গেয়েছেন রানু।

পিএনএস-জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech