মিমের রান্না করা খাবার খেয়ে বিচারকের মৃত্যু!

  22-09-2019 02:49PM

পিএনএস ডেস্ক: ঢালিউডের দর্শকপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিমের রান্না খেয়ে এক অনুষ্ঠানের বিচারকের মৃত্যু হয়েছে। একটি রান্নার প্রতিযোগিতার চূড়ান্ত অনুষ্ঠানে তার একটি স্পেশাল রান্না করা খাবার খেয়ে মুহূর্তেই বিচারক জ্ঞান হারান এবং মারা যান!

ভয়ের কিছু নেই, এটা বাস্তব কোনো ঘটনা নয়। ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’ শিরোনামে একটি ওয়েব সিরিজে দেখা যাবে এমন দৃশ্য। ওয়েব সিরিজটি প্রযোজনা করেছে এশিয়াটিক থ্রিসিক্সটির অঙ্গপ্রতিষ্ঠান গুড কোম্পানি লিমিটেড। গল্প লিখেছেন মারুফ রেহমান। যৌথভাবে চিত্রনাট্য লিখেছেন সরদার সানিয়াত হোসেন, মারুফ রেহমান আর অনিমেষ আইচ।

শনিবার (২১ সেপ্টেম্বর) রাজধানীর স্টার সিনেপ্লেক্সে একটি প্রিমিয়ার শো’র মাধ্যমে ওয়েব সিরিজটি জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম বায়স্কোপ-এ মুক্তি দেয়া হয়। সপ্তাহের মঙ্গলবার আর শুক্রবার এই ওয়েব সিরিজের একটি করে পর্ব সেখানে অবমুক্ত করা হবে। ক্রাইম থ্রিলারর্মী গল্পে ফুটিয়ে তোলা হয়েছে মাদক, দুর্নীতি, শোবিজ জগতের অনেক কিছুই।

সিরিজটিতে দেখা যাবে, সুবর্ণা মুস্তাফা একটি রিয়েলিটি শোতে বিচারক হন। প্রতিযোগী বিদ্যা সিনহা মিমের তৈরি খাবার খেয়ে তিনি মারা যান। কিছু বুঝে ওঠার আগেই মিমকে অপহরণ করেন আফরান নিশো। এখান থেকেই ঘটনার শুরু। তারপর একে একে আরও রহস্য জড়ো হয়।

ওয়েব সিরিজটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, সুবর্ণা মুস্তাফা, আফরান নিশো, তাহসান, জাকিয়া বারী মম, বিদ্যা সিনহা মিম, মিম মানতাশা ও শিল্পী সরকার অপু, শহীদুজ্জামান সেলিম, ইমন, সুমন আনোয়ার, বাঁধন লিংকন ও শাহেদ আলী সুজন প্রমুখ।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন